শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

সুপরিকল্পিত উন্নয়নের জন্য আনোয়ারুজ্জামানকে বিজয়ী করতে হবে: মো: জাকির হোসেন 

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ২৮ মে, ২০২৩
মো জাকির হোসেন 

বিজ্ঞাপন
সিলেট সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জননেতা আনোয়ারুজ্জামান চৌধুরী’র সমর্থনে মধ্যাঞ্চল কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের সাথে নগরীর ১৯নং ওয়ার্ডের বখতিয়ার বিবি সরকারি প্রাথমিক বিদ্যালয় সেন্টার কমিটির নেতৃবৃন্দের পরামর্শমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৮ মে ২০২৩ইং) সন্ধ্যা সাড়ে ৭ টায় রায়নগরে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে মধ্যাঞ্চল কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের উদ্যোগে পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।
মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম পুতুলের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিলের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নিবার্চন পরিচালনা কমিটির মধ্যাঞ্চলের সদস্য সচিব ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সুপরিকল্পিত উন্নয়নের জন্য আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করতে হবে। যে যেই সেন্টারে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ তাদেরকে সেই অনুযায়ী কাজ করতে হবে। প্রতিটি পাড়ায় গিয়ে নৌকার পক্ষে ভোট চাইতে হবে। সবাইকে আনোয়ারুজ্জামান চৌধুরীর সালাম পৌঁছে দিতে হবে। নৌকার নিবেদিত কর্মী যারা তাদেরকে এজেন্ট নিয়োগ করতে হবে। ১৯নং ওয়ার্ডের প্রতিটি সেন্টারে নৌকাকে বিজয়ী করার জন্য আমরা ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ ও সম্মিলিতভাবে কাজের মাধ্যমে ২১শে জুন বিজয় সুনিশ্চিত করেই সবাইকে ঘরে ফিরতে হবে। নৌকাকে বিজয়ী করার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।
এসময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রুমেল আহমদ রুমিন, সেন্টার কমিটির আহবায়ক, যুগ্ম আহবায়ক, সদস্য সচিব, সদস্যবৃন্দ সহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ