শিরোনাম
আবহাওয়া বিপর্যয় : ইসলাম ও  আধুনিক বিজ্ঞানীদের দর্শন সিলেটে লোহার পাইপ মাথায় পড়ে সেনাসদস্য নিহত শিক্ষাক্ষেত্রে কোম্পানীগঞ্জকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে: মেয়র আরিফ নড়াইলের লোহাগড়ায় ইউপি চেয়ারম্যান কর্তৃক বিএমএসএস’র মানববন্ধনে হামলার চেষ্টা শাল্লায় ৮ লক্ষ টাকার কারেন্ট জাল জাল পুড়িয়েছে প্রশাসন কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে আ.লীগ নেতার একাধিকবার ধর্ষণ সুপরিকল্পিত উন্নয়নের জন্য আনোয়ারুজ্জামানকে বিজয়ী করতে হবে: মো: জাকির হোসেন  গোলাপগঞ্জে মাদ্রাসার ছাদ ধসে পড়ে ৩ শিক্ষার্থী আহত কুলাউড়ায় পেনশনের টাকার জন্য স্বামীকে হত্যা, ঘাতক স্ত্রী-সন্তানসহ ৪ জন আটক সিলেট নগরীতে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ১
মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ০৩:২৩ অপরাহ্ন
add

সুনামগঞ্জের ইউএনও স্বামীসহ করোনায় আক্রান্ত

রিপোটারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
স্বামীসহ করোনায় আক্রান্ত

সিলেটের টাইমস ডেস্ক :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেবুন নাহার শাম্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েোছেন। একইসঙ্গে তার স্বামী নাহিদ হাসান রিংকুরও করোনা শনাক্ত হয়েছে। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জ্বরসহ করোনার উপসর্গ থাকায় সোমবার (২৪ আগস্ট) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার স্বামীর নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে পাঠানো হয়। মঙ্গলবার নমুনা পরীক্ষার রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে। বর্তমানে তারা সরকারী বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ