শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সুনামগঞ্জের ইউএনও স্বামীসহ করোনায় আক্রান্ত

রিপোটারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
স্বামীসহ করোনায় আক্রান্ত

বিজ্ঞাপন

সিলেটের টাইমস ডেস্ক :: দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেবুন নাহার শাম্মী করোনাভাইরাসে আক্রান্ত হয়েোছেন। একইসঙ্গে তার স্বামী নাহিদ হাসান রিংকুরও করোনা শনাক্ত হয়েছে। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জ্বরসহ করোনার উপসর্গ থাকায় সোমবার (২৪ আগস্ট) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার স্বামীর নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে পাঠানো হয়। মঙ্গলবার নমুনা পরীক্ষার রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে। বর্তমানে তারা সরকারী বাসভবনে হোম আইসোলেশনে রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ