শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

সিলেট হবে দেশের প্রথম স্মার্ট সিটি : আনোয়ারুজ্জামান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
আনোয়ারুজ্জামান চৌধুরী

বিজ্ঞাপন

সিসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী আবারও বললেন, সিলেট হবে দেশের প্রথম স্মার্ট সিটি। এজন্য যা যা প্রয়োজন তার সবকিছুই করা হবে।

তিনি আরো বলেন, সিলেটে ছাত্রলীগের শক্তি ও সামর্থ্য আজকের নয়। অনেক আগের। জনগনের পাশে নির্ভরতার প্রতীক হিসাবে দাঁড়িয়ে তা অর্জন করা হয়েছে। সেই ঐতিহ্য ধরে রেখেছেন বর্তমান নেতৃবৃন্দ। আমিও ছাত্রলীগ থেকে উঠে এসেছি। আমি এ মাটিরই সন্তান।

আগামী সিসিক নির্বাচনে নৌকার জয় নিশ্চিতে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি সিলেট সিটি করপোরেশনের কাংখিত উন্নয়ন নিশ্চিতে দলমত নির্বিশেষে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে আনোয়ারুজ্জামান চৌধুরী ইলেক্ট্রি সাপ্লাই রোড দিয়ে কোথাও যাচ্ছিলে। তখন ওই এলাকার কয়েকজন ছাত্রলীগ নেতাকর্মী কুশল বিনিময়ের জন্য তার গাড়ি থামায়।

আনোয়ারুজ্জামান গাড়ি থেকে নেমে শুভেচ্ছা বিনিময় করতে থাকলে মুহুর্তে এ সংবাদ ছড়িয়ে পড়ে আম্বরখানা কাজিটুলা ও শাহীঈদগাহ এলাকায়। দলে দলে দলীয় নেতাকর্মী ছুটে এসে আনোয়ারুজ্জামান চৌধুরীকে ঘিরে ধরেন। তখন তিনি সিলেট সিটি করোপোরেশন নিয়ে তার স্বপ্ন ও পরিকল্পনার কথা আরেকবার তুলে ধরেন।

অকস্মাত অনুষ্টিত এ সভায় সিলেট মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। এসময় ব্যক্তিগত সফরে সিলেট আসলে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ। এর আগে আনোয়ারুজ্জামান চৌধুরী সিলেট এমসি কলেজ ও মদনমোহন কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ