শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

সিলেট-লন্ডন রুটে অত্যাধিক বিমান ভাড়া নিয়ে প্রতিমন্ত্রীর সাথে প্রবাসীদের বৈঠক অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
বৈঠক

বিজ্ঞাপন
সিলেট-লন্ডন রুটে অস্বাভাবিক হারে বিমান ভাড়া বৃদ্ধি, টিকেট না পাওয়া, ঢাকা এয়ারপোর্টে যাত্রী হয়রানী সহ বিভিন্ন সমস্যা সমাধানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সাথে বৈঠক করেছে যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষে  জকিগঞ্জ এসোসিয়েশন ইউকের একটি প্রতিনিধি দল।  বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি ) সকালে বিমান প্রতিমন্ত্রীর কার্যালয়ে এক ঘণ্টাব্যাপী এ বৈঠক অনুষ্টিত হয়।
লন্ডনের ক্রয়ডন বারার সাবেক মেয়র জকিগঞ্জ এসোসিয়েশন ইউকের সভাপতি, কাউন্সিলর শেরওয়ান চৌধুরী, লন্ডনের কমিউনিটি ব্যক্তিত্ব ও জকিগঞ্জ এসোসিয়েশন ইউকের সাধারণ সম্পাদক আবুল হোসেন ও বার্মিংহামের বিশিষ্ট ব্যবসায়ী ও এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান আব্দুল হালিম এ বৈঠকে যোগদেন।
বিমানের অত্যাধিক টিকেটের ভাড়া নিয়ে যুক্তরাজ্যে বিমান বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টরের এক বক্তব্যে সমালোচনার ঝড় ওঠে। সেই প্রেক্ষিতে যুক্তরাজ্য প্রবাসীরা বিমান প্রতিমন্ত্রীর সাথে  এ বৈঠক করেন।
বৈঠকে মন্ত্রী মাহবুব আলীর কাছে যুক্তরাজ্য প্রবাসীরা বিমানের কান্ট্রি ম্যানেজারের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। মন্ত্রী এ বিষয়ে বিহীত ব্যবস্থা নেয়ার আশ্বাসও দেন। এছাড়া বাংলাদেশ বিমানের সিলেট-লন্ডন রুটে অত্যাধিক ভাড়া কমিয়ে যৌক্তিক ভাড়া, বাংলাদেশে যুক্তরাজ্যের পর্যটকদের আরো আকৃষ্ট করতে প্যাকেজ পদ্ধতি হাতে নেয়া, প্রয়োজনে লন্ডন স্ট্যানস্টেড বিমানবন্দর থেকে বিমান পরিচালোনার জন্য প্রতিমন্ত্রীর কাছে দাবি তুলেন প্রবাসীরা। বিশেষ করে প্যাকেজ পদ্ধতি হাতে নেয়া হলে তরুণ প্রজন্মরা পরিবার পরিজন নিয়ে দেশে আসতে আরো উৎসাহিত হবেন। এসময় প্রতিমন্ত্রী তাঁদের কাথা শুনেন এবং প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ