শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

সিলেট মহানগর ছাত্রদলের মিছিল থেকে ৬ জনকে আটক করেছে পুলিশ

রিপোটারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২ মে, ২০২৩
আটক

বিজ্ঞাপন

সিলেট নগরীর চৌহাট্টা এলাকায় মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল থেকে ৬ জনকে আটক করেছে পুলিশ। বিকাল তিনটায় মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিলটি নগরীর রিকাবি বাজার থেকে চোহাট্টায় এলে পুলিশ বাধা দেয়, এসময় ছাত্রদলের জটিকা মিছিল ছত্রভঙ্গ করে পুলিশ। মিছিল থেকে আটকৃতদের কোতোয়ালি থানায় নেওয়া হয়েছে।

আটককৃতদের নাম-ঠিকানা জানা যায়নি। পুলিশ সূত্রে জানা যায় কোনো অনুমতি না নিয়ে মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। চোহাট্টা এলাকায় পুলিশ বাধা দিলে তাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে এসময় পুলিশ মিছিলটি ছত্রভঙ্গ করে ৬ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

জানা যায়, খালেদা জিয়ার চিরস্থায়ী মুক্তি ও বিএনপি নেতাকর্মীদের উপর থেকে সকল মামলা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে মহানগরের রিকাবিবাজার থেকে একটি ঝটিকা মিছিল বের করে জেলা ও মহানগর ছাত্রদল। মিছিলটি চৌহাট্টার দিকে আসা চেষ্টা করলে পথিমধ্যে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় ৬ ছাত্রদল কর্মী ও সন্দেহভাজন দুই- এই ৬ আটজনকে আটক করে থানায় নিয়ে যায়।

এ রিপোর্ট লেখা (বিকাল ৪টা) পর্যন্ত চৌহাট্টায় পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে। ঘটনাস্থলে রয়েছেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ। তিনি জানান- ছাত্রদল বিশৃঙ্খল পরিবেশ তৈরি করছে- এমন খবর পেয়ে পুলিশ এসে তাদের ছত্রভঙ্গ করে দিয়েছে। এসময় ৬ জনকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে তাদের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ