শিরোনাম
নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

সিলেট বিভাগে আরও ৫২ জনের করোনা শনাক্ত

রিপোটারের নাম
প্রকাশের সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
৫২ জনের শরীরে করোনা শনাক্ত
৫২ জনের শরীরে করোনা শনাক্ত

বিজ্ঞাপন

শনিবার (২৯ আগস্ট) সিলেটের দুটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করে আরও ৫২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাবে শনিবার ১০৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষা শেষে ২৬ জনের শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। আক্রান্তদের মধ্যে সিলেট ও মৌলভীবাজারে ৮ জন করে, সুনামগঞ্জে ৯ ও হবিগঞ্জে ১ জন।

এদিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে শনিবার যাদের নমুনা পরীক্ষা করা হয়েছে তাদের মধ্যে আরও ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান, আক্রান্তদের মধ্যে ২২ জন সিলেটের। অপর ৪ জনের একজন হবিগঞ্জের ও তিনজন মৌলভীবাজারের।এ নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল ১০ হাজার ৬৯৫ জনে। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৫ হাজার ৬৪৬ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৩১ জন, হবিগঞ্জে ১ হাজার ৫৩৮ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৪৮০ জন।

সিলেটের চার জেলায় বর্তমানে ১৩২ জন করোনা আক্রান্ত রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসা আছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ৭ হাজার ৬০২ জন করোনা আক্রান্ত রোগী। আর এ বিভাগে করোনায় আক্রান্ত হয়ে শনিবার দুপুর পর্যন্ত মারা গেছেন মোট ১৮৭ জন। এর মধ্যে সিলেটে ১৩৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ২০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ