শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন

সিলেট নগরে পরিকল্পিত উন্নয়ন উপহার দেবো: আনোয়ারুজ্জামান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
আনোয়ারুজ্জামান চৌধুরী

বিজ্ঞাপন
নৌকা মার্কায় ভোট দিলে জননেত্রী শেখ হাসিনা সিলেটের উন্নয়ন উপহার দিবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।
তিনি বলেন, নৌকা যেমন স্বাধীনতার প্রতীক তেমনি উন্নয়নের প্রতীক। জননেত্রী শেখ হাসিনা সিলেট সিটি করপোরেশনের উন্নয়নের জন্য বিগত দিনে দু’হাতে টাকা দিয়েছেন। অথচ উন্নয়ন নিয়ে নানা প্রশ্ন রয়েছে। যথাযথভাবে উন্নয়ন হলে সিলেট নগর একটি পরিকল্পিত নগরে পরিনত হতো।
আনোয়ারুজ্জামান চৌধুরী শুক্রবার নগরীর ১৬নং ওয়ার্ডের ঐতিহ্যবাহী চারাদিঘীরপাড়ের জামে মসজিদে জুম্মার নামাজ আদায়ের পূর্বে মুসল্লীদের উদ্দেশ্যে এ কথা বলেন। এ সময় তিনি নৌকার পক্ষে মসজিদের মুসল্লিদের কাছে দোয়া চান।
মেয়রপ্রার্থী আনোয়ারুজ্জামান আরো বলেন, সিলেট সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিলে আগামীতে পরিকল্পিত উন্নয়ন কর্মকান্ড পরিচালিত হবে। সিলেটকে একটি স্মার্ট নগরে পরিনত করার অঙ্গীকার করেন তিনি।
এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোবাশ্বির আলী, মহানগর আওয়ামী লীগের সদস্য রাহাত তরফদার, মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহানা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলেন আহমদ, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আখতার হোসেন, সাধারণ সম্পাদক আহমেদ হান্নান, ওয়ার্ড যুবলীগের সভাপতি সেবুল আহমদ সাগর প্রমুখ।
এদিকে- জুম্মার নামাজ আদায়ের পর নগরীর মানিক পীর (রহ.) মাজারস্থ কবরস্থানে সিলেটের সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বদরউদ্দিন আহমদ কামরানের কবর জিয়ারত করেন। এ সময় তিনি সাবেক মেয়রের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ