শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন

সিলেট নগরীর গোলাপবাগে প্রবাসীর বাসায় নাশকতা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
নাশকতা

বিজ্ঞাপন

সিলেট নগরীর শিবগঞ্জ এলাকার গোলাপবাগের ৭২নং তালাবদ্ধ বাসায় কে বা কারা নাশকতা চালিয়ে লক্ষ টাকা ক্ষতি সাধিত করেছে।

গত ২২ মার্চ বুধবার বাসার মালিক পক্ষের লোকজন নিয়ম মাফিক বাসা পরিষ্কার করতে গিয়ে বাসার তালাবদ্ধ গেইট খুলে ভেতরে গিয়ে দেখতে পান বাসার দুটি ব্যান্টিল্যাটার ভাঙ্গা ও ৫টি বাথ রুমের সিরামিক সেনিট্রেশন সামগ্রী ভাঙ্গা এবং স্টিল সামগ্রীগুলো খুলে নিয়ে গেছে। বাসাটিতে গত দু’মাস যাবৎ কেউ থাকে না।

ঘটনাটি সাথে সাথে শাহপরান থানা পুলিশকে অবগত করা হলে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে যায়। বাসার মালিক আমেরিকা প্রবাসী খলিলুর রহমান চৌধুরীকে বাসায় নাশকতার ঘটনা অবগত করলে তার নির্দেশে শাহপরান (রহ:) থানায় গত ২৪ মার্চ একটি সাধারণ ডায়ের করেন রুহুল ইসলাম মিঠু। জিডি নং- ৪২৮২।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ