শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন

সিলেট নগরীর কালিঘাটে অভিযান, প্রায় ৩ লাখ টাকা জরিমানা

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
কালিঘাটে অভিযান

বিজ্ঞাপন

সিলেট নগরীর কালিঘাট এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে পরিবেশ অধিদপ্তর। সোমবার (৯ জানুয়ারি) এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

অভিযানকালে মোট ৬টি দোকান/গোডাউনে নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ মজুদ ও বিক্রয়ের অপরাধে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন, ১৯৯৫ (সংশোধিত ২০১০) এর ধারা ৬(ক) লঙ্ঘনের দায়ে মোট ২ লাখ ৮৮ হাজার টাকা জরিমানা ধার্যপূর্বক আদায় করা হয়। এসময় প্রায় ৩ মেট্রিক টন নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পরিবেশ অধিদপ্তর, সিলেট বিভাগীয় কার্যালয়ের পরিচালক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এমরান হোসেন। অভিযানকালে সার্বিক সহায়তা প্রদান করেন আনসার ব্যাটালিয়নের সঙ্গীয় ফোর্স।

ভ্রাম্যমাণ আদালতে প্রসিকিউশন প্রদান করেন পরিবেশ অধিদপ্তর, সিলেট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. বদরুল হুদা।

অভিযানকালে পরিবেশ অধিদপ্তর, সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. আলমগীর, মো. মোহাইমিনুল হক, হিসাবরক্ষণ কর্মকর্তা মো. শফিকুল ইসলাম পাটওয়ারী, পরিদর্শক মো. মামুনুর রশিদ ও গবেষণাগার সহকারী মুহাম্মদ শাহাদাৎ হোসাইন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ