শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

সিলেট নগরীতে তারাবির নামাজের ইমাম নিয়ে কথাবার্তার জের ধরে হামলা, আহত ৩

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
আহত

বিজ্ঞাপন

সিলেট নগরীর ৪২নং ওয়ার্ডের তৈয়বকামাল গ্রামে তারাবির নামাজের ইমাম নিয়ে কথা কাটাকাটির জের ধরে হামলায় ৩জন গুরুতর আহত হয়েছেন।  গুরুতর আহত অবস্থায় তাঁদেরকে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার (৩ মার্চ) জুমআর নামাজের পরে নগরীর ৪২নং ওয়ার্ডের তৈয়বকামাল জামে মসজিদে এই  হামলার ঘটনাটি ঘটে।

ঘটনার সূত্রে জানা যায়, মসজিদে রমজান মাসে তারাবির নামাজ পড়ানো নিয়ে শুক্রবার জুমার নামাজের পর সভা ছিল। সেখানে তারাবির নামাজের ইমাম রাখা নিয়ে কথাবার্তা হয়, একপর্যায়ে তৈয়বকামাল গ্রামের প্রায় ১০টি মামলার আসামী কুতুবউদ্দিন ও তার ছেলে সাইফ উদ্দিন, আলাউদ্দিনের সিকদারের ছেলে মিহাদ সিকদার ঐক্যবদ্ধভাবে ধারালো ছুরিসহ বিভিন্ন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মসজিদের বাইরে বের হওয়ার মূহুর্তে গোলাম কিবরিয়া সিকদার টুনু মিয়ার উপরে হামলা করে।

ছুরির আঘাতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন, তাকে বাঁচাতে এগিয়ে আসলে এই সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন ছেলে তানিম সিকদার ও শহিদ শিকদারের ছেলে বাদল সিকদার। হামলা থেকে নিভৃত করতে এগিয়ে আসলে গ্রামের বক্কর সহ বেশ কয়েকজন আহত হন। এ ঘটনায় মোগলাবাজার থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং জিআর-৪০, ০৪-০৩-২০২৩ইং।

এ ঘটনায় এসএমপির মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই সন্ত্রাসী হামলায় যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ