শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

সিলেটে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আরো তিন আসামি দায় স্বীকার

রিপোটারের নাম
প্রকাশের সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
তিন আসামি দায় স্বীকার
তিন আসামি দায় স্বীকার

বিজ্ঞাপন

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আরো তিন আসামি দায় স্বীকার করেছে। আসামিরা হলো- রাজন, আইনুল ও মাহবুবুর রহমান রনি। গতকাল ৫ দিনের রিমান্ড শেষে দুপুরের দিকে তাদেরকে আদালতে নিয়ে আসে শাহপরান থানা পুলিশ। এ সময় ১৬৪ ধারায় তাদের তিনজনই ধর্ষণের ঘটনায় নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছে। এর আগে গতকাল একই আদালতে অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম জিয়াদুর রহমানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় সাইফুর রহমান ও অর্জুন লস্কর। আর রবিউল জবানবন্দি দেয় মুখ্য মহানগর হাকিম (দ্বিতীয়) সাইফুর রহমানের আদালতে।
আদালত সূত্রে জানা গেছে, গতকাল আসামি রাজন সিএমএম-১ এর অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. জিয়াদুল ইসলামের আদালতে এবং বাকি দুই আসামি রনি ও আইনুদ্দিন সিএমএম কোর্ট- দুই ও তিনে বিচারক সাইফুর রহমান এবং শারমিন খানম নিলার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।
এদিকে, রিমান্ডে থাকা তারেকসহ দুই আসামির ডিএনএ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এর আগে, গত বৃহস্পতিবার সাইফুরসহ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়।
গত ২৫শে সেপ্টেম্বর স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের শিকার হন গৃহবধূ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ