শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

সিলেটে গণসমাবেশ সফলে যুবদলকে প্রস্তুত থাকতে হবে: এড. মোমিন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ৬ নভেম্বর, ২০২২
এড. মোমিন

বিজ্ঞাপন

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেছেন, যেখানে জাতীয়তাবাদী বিএনপি বিভাগীয় গণসমাবেশ ডেকেছে সেখানেই সরকার প্রতিহত করতে নানা পন্থা অবলম্বন করেছে। কিন্তু তাতেও কোন লাভ হয়নি। দেশের আপামোর জনতা ও দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণ তা বুঝিয়ে দিয়েছে।

তিনি বলেন, আগামী ১৯ নভেম্বর সিলেটে বিভাগীয় গণসমাবেশ সফলে যুবদলের প্রত্যক নেতাকর্মীকে প্রস্তুত থাকতে হবে। যে কোন ধরনের বাধা-বিপত্তি আসুক না কেন, শান্তিপূর্নভাবে তা প্রতিহত করতে হবে।

তিনি সোমবার (৬ নভেম্বর) বিকেলে আগামী ১৯ নভেম্বর সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফলে জৈন্তাপুর উপজেলা যুবদলের উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জৈন্তাপুর উপজেলা যুবদলের আহ্বায়ক বাহারুল আলম বাহার এর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোহেল আহমদের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কবির উদ্দিন।

অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক সাব্বির আহমদ, গোয়াইনঘাট উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জায়েদ খান, জিএম সফিক, সেলিম আহমদ, আজমল হোসেন, নাসির উদ্দিন, নাজমুল হক ইয়াহিয়া, আব্দুর রউফ দুলাল, সদস্য সুরমা উপলেজা যুবদলের যুগ্ম আহবায়ক শায়েল শাহ, রায়হান আলম, নাজির উদ্দিন, হুমায়ুন রশিদ, সদস্য নুরুল হক, আহমদ আলী, শাহজাহান। এছাড়াও ৬টি ইউনিয়ন যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে নেতৃবৃন্দ জৈন্তাপুর ও দরবস্ত বাজারে লিফলেট বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ