শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

সিলেটের পবিত্রতা রক্ষায় কাজ করতে চাই: মেয়র প্রার্থী মাহমুদুল হাসান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
মাহমুদুল হাসান

বিজ্ঞাপন

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএল.বি বলেছেন পবিত্র সিলেট নগরীকে বাস্তবিক অর্থে পবিত্র নগরী হিসেবে গড়ে তুলতে কাজ করতে চাই।

অশ্লীলতা, অরাজকথা, বেহায়াপনা দূর করে একটি আদর্শ নগরী হিসেবে সিলেটকে সাঁজাতে চেয়েছি। সর্বনাশা নেশার ছোবল থেকে মুক্ত করে সিলেটকে একটি পবিত্র শহরে রূপ দিতে আমি বদ্ধ পরিকর।

তিনি রোববার নগরীর ৪০নং ওয়ার্ডের কুচাই এলাকায় এবং ২৪নং ওয়ার্ডের কুশিঘাট ও তেররতনবাসীর সাথে সৌজন্য সাক্ষাৎকালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন এলাকার ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে কথা বলেন, তাদের দাবি দাওয়া ও তাদের আশা আকাঙ্ক্ষার কথা শুনেন। নির্বাচিত হতে পারলে তাদের দাবি-দাওয়া গুরুত্ব সহকারে আদায় করবেন বলে আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন সিলেট জেলা সেক্রেটারী আলহাজ্ব হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন সহ দক্ষিণ সুরমা থানা, শাহপরান রহ. থানা,  ৪০নং ওয়ার্ড ও ২৪ নং ওয়ার্ডে নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ