শিরোনাম
নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড
বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন

সিলেটস্থ ০৭/০৯ এর ঈদ পুনর্মিলনী সম্পন্ন

প্রেস-বিজ্ঞপ্তি
প্রকাশের সময় : রবিবার, ৭ মে, ২০২৩
ঈদ পুনর্মিলনী

বিজ্ঞাপন

সিলেটস্থ ০৭/০৯ এর ঈদ পুনর্মিলনী সম্পন্ন হয়েছে। শুক্রবার (৫ই মে ২০২৩ইং) সিলেট নগরীর একটি অভিজাত চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত ঈদ পুনর্মিলনীতে সংগঠনটির প্রায় অর্ধশতাধিক বন্ধু সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত বন্ধু-বান্ধবদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয় এবং ০৭০৯-এর কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানে সংগঠনটির আয়োজকদের মধ্যে বন্ধু সদস্য মোঃ খালিদ উদ্দিন, জিসান আহমদ , সুপ্রিম কোর্টের আইনজীবী মারুফ আহমদ তামিম, ডাঃ আফজাল আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী সাদিকুর রহমান পাপেল সহ বিভিন্ন পেশার বন্ধু সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন অনলাইন সাংবাদিক এবং মিডিয়া ব্যক্তিত্ব জালাল জয়। অনুষ্ঠানটি সরাসরি ‘টাচ অফ সিলেট’-এর মাধ্যমে লাইভ সম্প্রচার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ