শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন

সাংবাদিক আজিজ আহমেদ সেলিম-এর মৃত্যুতে অনলাইন নিউজ পোর্টাল সিলেটের টাইমস পরিবারের শোক

রিপোটারের নাম
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
সাংবাদিক আজিজ আহমেদ সেলিম
সাংবাদিক আজিজ আহমেদ সেলিম

বিজ্ঞাপন
সিলেটের সিনিয়র সাংবাদিক আজিজ আহমেদ সেলিম-এর মৃত্যুতে অনলাইন নিউজ পোর্টাল সিলেটের টাইমস পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।
সোমবার (১৯ অক্টোবর) সিলেটের টাইমস পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করেন দক্ষিণ সুরমা প্রেস ক্লাবের সহ-সভাপতি ওঅনলাইন নিউজ পোর্টাল সিলেটের টাইম ‘র সম্পাদক সাহাদ উদ্দিন দুলাল, নির্বাহী সম্পাদক ও প্রকাশক গোলাম রাব্বানী, ঢাকা এনাম মেডিকেল কলেজ এন্ড হাসাপাতালেল নিউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ও সিলেটের টাইমস পরিবারের প্রধান উপদেষ্টা ডাঃ এম, এ মুনিম সাজু। শোক বার্তায় নেতৃবৃন্দগন প্রয়াত সাংবাদিক আজিজেরর আত্মার শান্তি কামনা করে এবং তাঁর পরিবারের সদস্য ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, সদালাপি, সদা হাস্যজ্জ্বোল, সিলেটের সাংবাদিক জগতের অন্যতম অভিভাবক আজিজ আহমেদ সেলিম। তাঁর মৃত্যুতে সিলেট তথা সিলেট বিভাগে মফস্বল সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
নেতৃবৃন্দ আরও বলেন, সিলেটের সর্বজন শ্রদ্ধের প্রবীণ সাংবাদিক আজিজ আহমেদ সেলিম সাংবাদিকদের একজন পথপ্রদর্শক হিসেবে কাজ করেছেন। শুধু সাংবাদিকতাই নয়, আরও নানাভাবে সমাজের মানুষের জন্য কিছু করতে তিনি আপ্রাণ চেষ্টা করেছেন।
আজিজ আহমেদ সেলিম বাংলাদেশ টেলিভিশনের সিলেট প্রতিনিধির দায়িত্ব পালনের পাশাপাশি তিনি সিলেট থেকে প্রকাশিত দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি টানা দু’বার সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন। এর আগে সিলেটের প্রাচীন সংবাদপত্র দৈনিক যুগভেরীও সম্পাদনা করেন তিনি। সাংবাদিকতার পাশাপাশি সচেতন নাগরিক কমিটি (সনাক) সিলেটের সভাপতির দায়িত্বেও ছিলেন আজিজ আহমেদ সেলিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ