শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

সবার সমর্থন নিয়েই নগরীর সুষম উন্নয়ন করা হবে : সিসিক মেয়র আনোয়ারুজ্জামান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
আনোয়ারুজ্জামান

বিজ্ঞাপন

সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, নগরবাসীর সমর্থন নিয়েই প্রতিটি এলাকার সুষম উন্নয়ন নিশ্চিত করা হবে। এজন্য সবার সচেতনতা প্রয়োজন।

তিনি বলেন, এখন ডেঙ্গুর মৌসুম। পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রমক জোরদার করার মাধ্যমে ডেঙ্গু নিয়ন্ত্রণ সম্ভব। নিজেদের বাসা-বাড়ির আঙিনা রাস্তা-ঘাট পরিস্কার পরিচ্ছন্ন রাখার দিকে সবাইকে নজর দিতে হবে। একাজে প্রতিটি ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলরবৃন্দ, রাজনৈতিক নেতাকর্মী, ছাত্র-ছাত্রী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মীদের এগিয়ে আসতে হবে।

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী আজ শুক্রবার সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ডেও টিলাগড় জামে-মসজিদে পবিত্র জুমআর নামাজ আদায় করে মুসল্লিদের সাথে কুশলাদি বিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ ব্যাপারে তিনি নগরবাসীর সচেতনতা ও সার্বিক সহযোগীতা কামনা করেন।

টিলাগড় জামে-মসজিদের বিভিন্ন সমস্যা সম্পর্কে নবনির্বাচিত মেয়রকে অবগত করেন স্থানীয় মুসল্লিরা। জবাবে আনোয়ারুজ্জামান চৌধুরী এসব সমস্যা সমাধানে সর্বোচ্চ চেষ্টা ও সার্বিক সহযোগীতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, স্থানীয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদসহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ