শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে মিনিবাসের চাপায় গেল যুবকের প্রাণ

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
মিনিবাসের চাপায়

বিজ্ঞাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মিনিবাসের চাপায় প্রাণ হারিয়েছেন তোফাজ্জল হোসেন অপু (২৬) নামের এক যুবক। সোমবার (২৪ এপ্রিল) বিকেলে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে।

অপু মৌলভীবাজার সদর উপজেলার কাজিরবাজার এলাকার আব্দুন নুরের ছেলে। ঈদে নিজের নানাবাড়ি শ্রীমঙ্গল উপজেলার সদর ইউনিয়নের উত্তর ভাড়াউড়া গ্রামে বেড়াতে এসেছিলেন তিনি।

জানা গেছে, সোমবার বিকেল সোয়া ৪টার দিকে ফোনে ফ্লেক্সিলোড করতে নানাবাড়ি থেকে বের হয়ে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে দ্রুতগামী একটি মিনিবাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন অপু। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তাকে দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, শেরপুর থেকে শ্রীমঙ্গলগামী একটি লোকাল যাত্রীবাহী মিনিবাস (সিলেট-ব-৬২০৪) উপজেলার উত্তর ভাড়াউড়া এলাকায় আজমির ময়দা মিলের পাশে তোফাজ্জলকে চাপা দেয়। পরে স্থানীয়দের সহযোগিতা শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের একটি টিম গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে মৌলভীবাজারেরহাসপাতালে পাঠানো হলে তিনি মৃত্যুবরণ করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, ঘটনার পরপর মিনিবাসটি আটক করেছি। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ