শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

শ্রীমঙ্গলে পণ্যবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ১, আহত ১

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩
সুমন রায়

বিজ্ঞাপন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার হবিগঞ্জ রোডের র‌্যাব ক্যাম্পের সামনের সড়কে প্রাণ কোম্পানির পণ্যবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় সুমন রায় (৩০) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সৌরভ পাল (২০) নামে একজন।

নিহত সুমন শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সন্ধানী আবাসিক এলাকার মৃত রাধাচরণ রায়ের ছেলে। সে পেশায় রাজমিস্ত্রি। আহত সৌরভ পাল একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার (২৪ মার্চ) দুপুর ১টার দিকে নিহত সুমন রায় একটি কনস্ট্রাকশন কাজ করার ফাঁকে দুপুরের খাবার খেতে সৌরভ পালের সাথে বাইসাইকেল নিয়ে শহরে আসছিলেন। এসময় হবিগঞ্জ রোডস্থ বাস স্ট্যান্ড এলাকায় একটি কাভার্ড ভ্যান তাদের ধাক্কা দেয়, সেখানে ভ্যানের চাকায় পিষ্ট হয়ে সুমন ঘটনাস্থলেই মারা যান। আহত হয় সৌরভ পাল।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সরদার জানান, আজ জুম্মার নামাজের সময়ে বাস স্ট্যান্ডের সামনে একটি কাভার্ড ভ্যান বাইসাইকেলকে ধাক্কা দেওয়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠাই।

এই ঘটনায় বাইসাইকেলের একজন সড়কের পাশে ছিটকে পড়ে, আরেকজন ঘটনাস্থলে ট্রাকের চাকার নিচে পড়ে মারা যায়। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছেন। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ