শিরোনাম
মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে
বুধবার, ০৮ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে তৃণ আ.লীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে: এমপি হাবিব

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
এমপি হাবিব

বিজ্ঞাপন

সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তৃণমূল আওয়ামীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যে ভাবে এগিয়ে যাচ্ছে, এই উন্নয়নের চিত্র জনগণের সামনে তুলে ধরতে হবে নেতাকর্মীদের। মানুষের সুখে-দুঃখে পাশে থেকে আস্থা অর্জন করে দলের ভাবমূর্তি উজ্জল করতে হবে।

তিনি বলেন, আন্দোলনের নামে বিএনপি দেশেকে অস্থিতিশীল করার পায়তারায় লিপ্তি রয়েছে। আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরকে আন্তরিকতার সাথে এই ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান।

এমপি হাবিবুর রহমান গতকাল ২৯ অক্টোবর শনিবার রাতে দক্ষিণ সুরমা উপজেলার কামালবাজার ইউনিয়নের ৬, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ভটেরগাঁও ওয়াতির আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সমাজসেবী হাজী মছদ্দর আলীর সভাপতিত্বে কামাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেনের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সহ সভাপতি আব্দুস সালাম, রফিকুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক ইসমাইল হেসেন বাচ্চু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অরুণ দেবনাথ সাগর, প্রচার সম্পাদক মাসুক আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফারুক আহমদ, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জায়েদ আলী।

বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার আলী, যুগ্ম সম্পাদক খলিলুর রহমান ও দেলওয়ার হোসেন লিলু, ৮নং ওয়ার্ড আওয়ামলীগের সাধারণ সম্পাদক বাহার উদ্দিন জাকারিয়া, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সিরাজুল ইসলাম সিরু, যুবলীগ নেতা আহসান হাবিব জাবেদ, ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবুল মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক নিজাম উদ্দিন, নিজাম মিয়া, ইউপি মেম্বার আতিকুল হক আব্দুল্লাহ প্রমুখ।

এছাড়াও কামাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ সম্মেলনে উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন জামাল উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ