শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:১৮ অপরাহ্ন

শিক্ষাকে আধুনিক ও বিজ্ঞান সম্মতভাবে প্রস্তুত করতে শেখ হাসিনার সরকার অঙ্গীকারবদ্ধ: পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
পররাষ্ট্রমন্ত্রী

বিজ্ঞাপন

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ.কে আব্দুল মোমেন বলেছেন ২০৪১ সালের মধ্যে স্মাট বাংলাদেশ গড়ে তুলতে ছাত্রছাত্রীদের স্মাটভাবে আগামীদিনের জন্য প্রস্তুত হতে হবে। শিক্ষাকে আধুনিক ও বিজ্ঞান সম্মতভাবে প্রস্তুত করতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অঙ্গীকারবদ্ধ।

তিনি বলেন সরকার নতুন প্রজন্মকে উপযুক্ত শিক্ষা প্রদান করে সময়োপযোগী করে প্রস্তত করতে নতুন প্রযুক্তির উদ্ভাবন ও বিজ্ঞানের অগ্রগতির পাশাপাশি পরিবর্তনশীল বিশ্ব পরিস্থিতি বিবেচনা করে শিক্ষাকে বহুমাত্রিক করে চলেছে যাতে তারা আধুনিক সমাজে প্রতিযোগিতা করতে পারে।

বৃহস্পতিবার (১৬ ফেব্রæয়ারি) দুপুরে রাজা গিরিশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতি প্রতিযোগীতা সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

গিরিশ চন্দ্র হাইস্কুলের পরিচালনা কমিটির সভাপতি ও সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ এর সভাপতিত্বে ও রাজা গিরিশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গাওছিয়া চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয়  সরকার, শিক্ষা প্রকৌশলীর প্রধান নির্বাহী নজরুল হাকিম, আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল বারী, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। স্বাগত বক্তব্য রাখেন রাজা গিরিশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আব্দুল মুমিত। মানপত্র পাঠ করেন সহকারী প্রধান শিক্ষকা হাছিনা মমতাজ। বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য দিবাকর দত্ত, সুনওয়ার খান, নাসির উদ্দিন, হীরা মিয়া, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত সহকারী এনামুল হাবিব, নছিবা খাতুন বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লুৎফুর রহমান চৌধুরী। আরো উপস্থিত ছিলেন এ এইচ এম ঈসরাইল আহমদ, বাবু তপন ভট্রাচায্য, বাবর লস্কর প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ