শিরোনাম
কদমতলী কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লী আব্দুল কাদির আর নেই সিলামে ডাকাতি, লুন্টিত মালামাল উদ্ধারসহ পলাতকদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন জকিগঞ্জে পূর্ব বিরোধের জেরে এক ব্যক্তি খুন দোয়ারাবাজারে ইউপি চেয়ারম্যানের নুর উদ্দিন আহমদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ কিনব্রিজ’র সংস্কার কাজ নির্ধারিত সময়ের মধ্যে সম্পন্নের দাবীতে স্মারকলিপি কঠোর আন্দোলনের মাধ্যমে কাদিয়ানীদের অপতৎপরতা বন্ধ করা হবে: আল্লামা আব্দুল হামিদ রবিউল আউয়ালের তাৎপর্য ও করণীয় গোলাপগঞ্জ থানা পুলিশের অভিযানে ডাকাত গ্রেপ্তার দক্ষিণ সুরমায় দাউপুর ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী আহত, থানায় অভিযোগ দক্ষিণ সুরমায় মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট এর ভিত্তিপ্রস্তর স্থাপন
রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:২৫ পূর্বাহ্ন

শাল্লায় ৮ লক্ষ টাকার কারেন্ট জাল জাল পুড়িয়েছে প্রশাসন

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ২ জুন, ২০২৩
কারেন্ট জাল

সুনামগঞ্জের হাওরে মাছ বৃদ্ধির কথা চিন্তা করে ও বিভিন্ন জাতের মাছ নিধন রোধকল্পে মৎস্য সংরক্ষণের আওতায় প্রায় ৮ লক্ষ টাকার অবৈধ কারেন্ট জাল পুড়িয়েছে উপজেলা প্রশাসন।

উপজেলা সদরের ঘুঙ্গিয়ারগাঁও বাজারস্থ কলেজ রোডের গোবিন্দ কুমার দাসের (গঙ্গাধর) একটি গুদাম থেকে প্রায় ৮ লক্ষ টাকার অবৈধ ‘কারেন্ট জাল’ জব্দ করে আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় শাহীদ আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ের মাঠে সেগুলো পোড়ানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেবের নির্দেশনায় অবৈধ ‘কারেন্ট জাল’ জব্দ অভিযানে সাথে ছিলেন শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, এসআই জসিম উদ্দিনসহ পুলিশের একটি টিম।

এদিকে যে ঘর থেকে অবৈধ ‘কারেন্ট জাল’ জব্দ করা হয়েছে নিউজটি লেখা পর্যন্ত এই দোকানটি বন্ধ থাকতে দেখা গেছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব জানান, হাওর অধিষ্ঠিত এই উপজেলায় হাওরের মাছ ধ্বংসের অন্যতম হাতিয়ার এই ‘কারেন্ট জাল’। বিভিন্ন জাতের মাছ নিধন রোধকল্পে মৎস্য সংরক্ষণের আওতায় অবৈধ ‘কারেন্ট জাল’ জব্দ করে সেগুলো পোড়ানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ