শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

শান্তিগঞ্জে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা

রিপোটারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩
জরিমানা

বিজ্ঞাপন

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে নোংরা পরিবেশ, পণ্যের অতিরিক্ত মূল্য ইত্যাদির কারণে  আর্থিক জরিমানা করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ছকিনা আক্তার।

বুধবার (২৬ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় পাগলা বাজারের একটি ব্রয়লার মোরগের দোকান ও দুটি রেস্টুরেন্টকে মোট ৭ হাজার টাকা জরিমানা করেন তিনি।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ছকিনা আক্তার বলেন, ভোক্তাদের অধিকার সংরক্ষণে আমরা নিয়মিত উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করে থাকি। এরই ধারাবাহিকতায় আজ পাগলা বাজারের অভিযান।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩, ৫৩ ধারায় ৩টি প্রতিষ্ঠানকে মোট ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানা করা প্রতিষ্ঠানগুলো হলো বাদশা ব্রয়লার মোরগের দোকান (৩ হাজার), দেব মিষ্টি ঘর (৩ হাজার) ও বিজয় মিষ্টিঘর (১ হাজার টাকা)। আমরা সকল ব্যবসাপ্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সম্পর্কে সচেতনতামূলক কথাবার্তা বলেছি। আমাদের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ