শিরোনাম
ওসমানী বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক, গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহবান জগন্নাথপুরে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষন, আদালতে মামলা দায়ের মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

লিভার রোগে আক্রান্ত সহিদুল সকলের সহযোগিতায় বাঁচতে চায়

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
সহিদুল

বিজ্ঞাপন

লিভার সিরোসিস রোগে আক্রান্ত দিনমজুর রাজমিস্ত্রী মোঃ সহিদুল আলম (৪৩) সমাজের দানশীল ব্যক্তি ও প্রবাসীদের সাহায্য-সহযোগিতায় সুস্থ হয়ে বাঁচতে চায়। সে সিলেট নগরীর সুবিদবাজারস্থ মোগলিটুলার বাসিন্দা, মৃত মোঃ সাদেক আলীর ছেলে।

রাজমিস্ত্রী দিনমজুর সহিদুল আলম দীর্ঘ দিন ধরে লিভার সিরোসিস রোগে ভুগছেন। দিন দিন তার অবস্থা আরো খারাপ হচ্ছে। বর্তমান তিনি সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের লিভার বিশেষজ্ঞ ডাক্তারের তত্ত্বাবধানে বাসায় চিকিৎসাধীন আছেন। দিনমজুর সহিদুল পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।

সে ৩ সন্তানের জনক। একমাত্র মেয়ের বয়স ১৬ বছর, বড় ছেলের বয়স ১২, সর্বকণিষ্ঠ ছেলের বয়স ৭ বছর। স্ত্রী সন্তানদের নিয়ে তিনি একটি ভাড়াটিয়া বাসায় মানবেতর জীবন যাপন করছেন। অসুস্থ সহিদুলের প্রতি মাসে ঔষধ বাবদ খরচ লাগে প্রায় ১২ হাজার টাকা।

বিশেষজ্ঞ চিকিৎসকগণ সহিদুলকে উন্নত চিকিৎসার জন্য ভারতে চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন। চিকিৎসার মাধ্যমে লিভার পরিবর্তন করে তাকে পুরোপুরি সুস্থ করতে প্রায় ৪০ লক্ষ টাকা প্রয়োজন। এত টাকা যোগাড় করা তার পরিবারের পক্ষে অসম্ভব।
বর্তমানে সাহিদুলের অবস্থা খুবই খারাপ লিভারের যন্ত্রণায় ছটফট করছে।

পেট ফুলে যায়, রাতে ঘুম নেই। ঔষধ ক্রয় করার টাকাও তার কাছে নেই। সময়মত ঔষধ না খাওয়াতে তার অবস্থা করুন হচ্ছে। সহিদুলের স্ত্রী ঝর্ণ বেগম স্বামীকে বাঁচাতে দেশ-বিদেশে অবস্থানরত সমাজের বিত্তবানদের সাহায্য-সহযোগিতার অনুরোধ জানিয়েছেন।

দিনমজুর সুহিদুল আলমের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিগণ আর্থিক সাহায্য স্ত্রীর বিকাশ : ০১৭২২-৩৬৬১৯৬ নাম্বার অথবা সহিদুল আলমের ব্যাংক একাউন্ট- সোনালী ব্যাংক লিমিটেড দরগাহ গেইট কর্পোরেট শাখা, সিলেট, হিসাব নং ৫৬১০১০১০২৫০৬১ পাঠাতে আকুল আবেদন জানিয়েছেন তার স্ত্রী ঝর্ণা বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ