শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

লক্ষ্য স্থির করে কাজ করলে সফলতা অবশ্যই আসবে: পৌর মেয়র রাবেল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
পৌর মেয়র রাবেল

বিজ্ঞাপন

গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেছেন, শিক্ষার্থীদেরকে একটি লক্ষ্য নিয়ে এগিয়ে যেতে হবে। লক্ষ্য স্থির করে কাজ করলে সফলতা অবশ্যই আসবে। তিনি বলেন, প্রবাসীরা দেশের বাইরে থেকেও শিক্ষাক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন। এই কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আখতার হোসেন কাওছার প্রবাসে থেকেও স্কুল, কলেজ ও মাদরাসা প্রতিষ্ঠা করে শিক্ষার উন্নয়নে ভূমিকা রাখছেন তা নিঃসন্দেহে প্রশংসার দাবি রাখে।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, কলেজের সুনাম তোমাদের ফলাফলের উপর নির্ভরশীল। তোমরা আগামী দিনের কান্ডারী। লেখাপড়া করে নিজেকে দক্ষ মানব শক্তিতে পরিণত করতে পারলে দেশ ও সমাজ উপকৃত হবে।

পৌরমেয়র ১ ফেব্রুয়ারি বুধবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার কাওছারাবাদ কলেজ অডিটোরিয়ামে কলেজের একাদশ শ্রেণির নবীন বরণ-২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান অতিথির বক্তব্যের আগে কাওছারাবাদ ওয়েলফেয়ার ট্রাস্ট ও কাওছারাবাদ কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, শিক্ষানুরাগী, সমাজসেবী, শিল্পপতি আলহাজ আখতার হোসেন কাওছার লন্ডন থেকে ভার্চুয়াল মাধ্যমে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

কাওছারাবাদ কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আফজাল ছাদিক এর সভাপতিত্বে ও প্রভাষক (ইসলামের ইতিহাস) জিয়া উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৪নং লক্ষীপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহতাব উদ্দীন জেবুল, ৯নং আমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ হাছিন আহমদ মিন্টু, কাওছারাবাদ ওয়েলফেয়ার ট্রাস্টের সচিব লায়েছ আহমদ।

কাওছারাবাদ কলেজের উপাধ্যক্ষ মোঃ জামাল উদ্দিনের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের প্রভাষক ফারজানা ফাতেমা, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ইমরান খাঁন, ইউপি সদস্য এনামুল হক আবুল, ইউপি সদস্য কাওছার হোসেন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন হানিফা আক্তার ও মেহেদী হাসান আকাশ। উপস্থিত ছিলেন প্রভাষক সাবেরা খানম উর্মি, প্রভাষক রিপা রাণী রায়, কাওছারাবাদ ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস, সাবেক প্রধান শিক্ষক সুহেদ আহমদ সহ অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কলেজের শিক্ষার্থী তাহমিনা আক্তার কলি। মোল্লাবাড়ি মাদরাসার সহ-সুপার মাওলানা আব্দুস সোবহান দোয়া পরিচালনা করেন। অনুষ্ঠানের শুরুতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ