শিরোনাম
আবহাওয়া বিপর্যয় : ইসলাম ও  আধুনিক বিজ্ঞানীদের দর্শন সিলেটে লোহার পাইপ মাথায় পড়ে সেনাসদস্য নিহত শিক্ষাক্ষেত্রে কোম্পানীগঞ্জকে আরো এগিয়ে নিয়ে যেতে হবে: মেয়র আরিফ নড়াইলের লোহাগড়ায় ইউপি চেয়ারম্যান কর্তৃক বিএমএসএস’র মানববন্ধনে হামলার চেষ্টা শাল্লায় ৮ লক্ষ টাকার কারেন্ট জাল জাল পুড়িয়েছে প্রশাসন কুলাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে আ.লীগ নেতার একাধিকবার ধর্ষণ সুপরিকল্পিত উন্নয়নের জন্য আনোয়ারুজ্জামানকে বিজয়ী করতে হবে: মো: জাকির হোসেন  গোলাপগঞ্জে মাদ্রাসার ছাদ ধসে পড়ে ৩ শিক্ষার্থী আহত কুলাউড়ায় পেনশনের টাকার জন্য স্বামীকে হত্যা, ঘাতক স্ত্রী-সন্তানসহ ৪ জন আটক সিলেট নগরীতে বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহপরিচারিকাকে ধর্ষণ, গ্রেপ্তার ১
মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ০৪:৩৮ অপরাহ্ন
add

যুবদল নেতা আবদুল মোনায়েম মুন্না’কে গ্রেফতারের প্রতিবাদে সিলেটে বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না’কে ডিবি পুলিশ গ্রেফতারের প্রতিবাদে ও কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর ও জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকাল ৩টায় নগরীর জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা গল্লির সামন থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক এর সভাপতিত্বে ও যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাধারণ সম্পাদক (সিলেট বিভাগ) ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন এর যৌথ পরিচালনায় বক্তব্যে সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেন, পুলিশ দিয়ে বিএনপি নেতাকর্মীদের হত্যা-গুম করে ক্ষমতায় ঠিকে থাকা যাবে না।

জেল, জুলুস আর মামলা-হামলার ভয় দেখিয়ে এখন আর রাজপথের আন্দোলন দমানো যাবে না। এক যুগেরও বেশি সময় থেকে জনগণের উপর চাপিয়ে থাকা জুলুমবাজ অবৈধ সরকার গুম, খুন, হামলা ও গায়েবি মামলার ইতিহাস সৃষ্টি করেছে।

এগুলোতে নেতাকর্মী আর দেশের গণতন্ত্রকামী জনগণ অভ্যস্ত হয়ে গেছে। অভিলম্বে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না সহ গায়েবী মিথ্যা মামলায় কারান্তরীণ সকল নেতাকর্মীর মুক্তির জোর দাবি জানান।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র চেয়ারপারসন, তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী, যুবদল কেন্দ্রীয় সাবেক সভাপতি সাইফুল আলম নিরব, যুবদল কেন্দ্রীয় সাবেক সহ-সভাপতি এস এম জাহাঙ্গীর, যুবদল কেন্দ্রীয় সহ সভাপতি ইউসুফ বিন জলিল কালু, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক ও যুবদল কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক গোলাম মাওলা শাহীনকে সরকারের পোষ্য বাহিনী গ্রেফতার করেছে। অনতিবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তি দিতে হবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সিলেট জেলা ও মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন আখতার আহমদ, তোফাজ্জল হোসেন বেলাল, আশরাফ উদ্দিন ফরহাদ, সুহেল মাহমুদ, নজরুল ইসলাম, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, কয়েস আহমদ, এমদাদুল হক স্বপন, রায়হান আহমদ, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জয়নুল ইসলাম, এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হীরা, সহ উপজেলা, পৌর ও নগরীর ২৭টি ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দকে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ