শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

মেসি-বার্সার সম্পর্ক টিকাতে সভাপতির পদ ছাড়তে রাজি বার্তোমেউ

রিপোটারের নাম
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
পদ ছাড়তে রাজি বার্তোমেউ
বার্তোমেউ

বিজ্ঞাপন

লিওনেল মেসির বার্সেলোনা ছেড়ে চলে যেতে চাওয়ার কারণ হিসেবে অনেকে অনেক কারণ দাঁড় করাচ্ছেন। দোষারোপ করা হচ্ছে ক্লাবটির বর্তমান কর্মকর্তাদের। আর অভিযোগের তীর সবচেয়ে বেশি ছোঁড়া হচ্ছে সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউয়ের দিকে। তার পদত্যাগ দাবি করে ন্যু ক্যাম্পের বাইরে বিক্ষোভও করছেন ভক্ত-সমর্থকরা।

তবে শুরুতে অটল থাকলেও বার্তোমেউ নাকি এবার নতি স্বীকার করতে যাচ্ছেন। কাতালান চ্যানেল ‘টিভিথ্রি’র দাবি এমনটাই।

বৃহস্পতিবার গণমাধ্যমটি জানিয়েছে, আর্জেন্টাইন অধিনায়ক মেসির সঙ্গে বার্সেলোনার সম্পর্ক যেন আগামীতেও বজায় থাকে সেজন্য ক্লাবটির সভাপতির পদ ছেড়ে দিতে রাজি আছেন বার্তোমেউ। তবে একটা শর্ত জুড়ে দিয়েছেন তিনি।

প্রতিবেদনে বলা হয়েছে, যদি মেসি প্রকাশ্যে বলেন যে, বার্সায় তার থাকার ক্ষেত্রে ‘মূল সমস্যা’ হলেন ক্লাবটির সভাপতি, তবে বার্তোমেউ দায়িত্ব থেকে সরে যেতে সম্মত হবেন।

সেখানে আরও বলা হয়েছে, উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে বিপর্যয়ের পর সভাপতি পদ ছাড়তে রাজি ছিলেন না বার্তোমেউ। এমনকি মেসি বুরোফ্যাক্সের মাধ্যমে বার্সার কাছে ক্লাব ছাড়তে চাওয়ার কথা জানালেও গদি আঁকড়ে রাখতে চেয়েছিলেন তিনি।

কিন্তু আর্জেন্টাইন তারকা মেসির মন বদলের কোনো আভাস পাওয়া যাচ্ছে না। তার সম্ভাব্য নতুন ঠিকানা নিয়েই ফুটবল অঙ্গনে চলছে তোলপাড়। ‘টিভিথ্রি’র দাবি, এমন পরিস্থিতিতে মেসিকে ন্যু ক্যাম্পে ধরে রাখতে শর্তসাপেক্ষে নিজের সিদ্ধান্ত পাল্টানোর কথা বলেছেন বার্সার ইতিহাসের অন্যতম বিতর্কিত সভাপতি বার্তোমেউ।

গেল মঙ্গলবার ক্লাব ছাড়ার আগ্রহ প্রকাশ করার পর এখন পর্যন্ত প্রকাশ্যে কোনো বক্তব্য দেননি ৩৩ বছর বয়সী মেসি। আন্তর্জাতিক গণমাধ্যমের খবর, সংবাদ সম্মেলন ডেকে রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী ফরোয়ার্ড শিগগিরই নীরবতা ভেঙে তার এই সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করবেন।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা তাদের প্রতিবেদনে বলেছে, মেসির ক্লাব ছাড়ার সিদ্ধান্ত ‘অপরিবর্তনীয়’ এবং বার্তোমেউয়ের সঙ্গে দেখা করার কোনো ইচ্ছা নেই তার।

সূত্র: স্পোর্ত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ