শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

মেসিকে ছেড়ে দিলেই সমাধান মিলবে না বার্সার’…….. সাবেক স্ট্রাইকার রোনাল্ডো

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
মেসিকে ছেড়ে দিলেই সমাধান

বিজ্ঞাপন

সিলেটের টাইমস ডেস্ক :: পেছনের হতাশা ভুলে নতুন শুরুর অপেক্ষায়  বার্সেলোনা। এরই মধ্যে মেসির বার্সেলোনা ছাড়ার গুঞ্জনে জোর হাওয়া লেগেছে। তবে বার্সেলোনার সাবেক ব্রাজিলিয়ান স্ট্রাইকার রোনাল্ডো নাজারিও ডি লিমা মনে করেন, মেসিকে ছেড়ে দিলেই বার্সেলোনার সব সমস্যা মিটে যাবে এমন ভাবনা ভুল।

মাঠের চেয়ে মাঠের বাইরের সমস্যা নিয়ে বেশি আলোচিত বার্সেলোনা। এটার প্রভাব পড়েছে মাঠের পারফরমেন্সেও। ফলাফলের দিকে তাকালে বার্সেলোনাকে মনে হবে ইউরোপের মাঝারি সারির দল। দলটির আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির সঙ্গেও বেশ ক’বার দ্বন্দ্বে জড়িয়েছে ক্লাব কর্তারা। লা লিগার শিরোপা খোয়ানোর পর দিন বদলের ডাক দিয়েছিলেন মেসি।
তাতেও বদলায়নি দলের রুগ্ন চেহারা। চ্যাম্পিয়ন্স লীগের শেষ আটে বায়ার্ন মিউনিখের কাছে বিধ্বস্ত হওয়ার পর থেকে বার্সেলোনার প্রতি ক্ষুব্ধ মেসি। চুক্তির মাত্র এক বছর মেয়াদ থাকলেও নতুন চুক্তি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তিনি। নতুন কোচ রোনাল্ড কোম্যানকেও মেসি জানিয়েছেন, তার বার্সেলোনায় না থাকার সম্ভাবনাই বেশি।
ব্রাজিলের ২০০২ বিশ্বকাপজয়ী তারকা ও স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়ার অন্যতম মালিক রোনাল্ডো নাজারিও বলেন, ‘বার্সেলোনার বড় পরিচয় লিওনেল মেসি। ক্লাবের সঙ্গে তার যে সম্পর্ক তাতে আমি মনে করি না সে বার্সা ছাড়বে। আর ইউরোপের অর্থনৈতিক মন্দায় সেটা প্রায় অসম্ভবও বলা যায়। আমি যদি বার্সেলোনা বোর্ডের কেউ হতাম তাহলে কখনই মেসিকে ছাড়তাম না।’

রেকর্ড ছয়বারের ব্যালন ডি অ’র জয়ী তারকাকে বিক্রি না করে ভিন্ন উপায়ে নতুন শুরুর পরামর্শ রোনাল্ডো নাজারিওর, ‘নতুন মৌসুমে সাফল্য পেতে বার্সেলোনাকে নিখুঁত পরিকল্পনা সাজাতে হবে। দলের সেরা ফুটবলারকে ছেড়ে দিলেই সব সমস্যা কেটে যাবে এমন ধারণা ভুল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ