শিরোনাম
সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল গ্রাহক সেবা নিশ্চিতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উঠান বৈঠক মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন বিএনপি, জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা আ’লীগের শান্তি সমাবেশ
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ০২:০৮ অপরাহ্ন

মুজিব বর্ষ উপলক্ষে দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি ও চারা বিতরণ

রিপোটারের নাম
প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি ও চারা বিতরণ
দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতির বৃক্ষরোপণ কর্মসূচি ও চারা বিতরণ

বিজ্ঞাপন
সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিনহা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে দেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত রয়েছে। এই কর্মসূচির সুফল ভোগ করছে ধর্মীয় ও অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান। বিশেষ করে সমিতি, সামাজিক সংগঠন ও মুজিব বর্ষ উপলক্ষে সরকার থেকে প্রাপ্ত গাছে চারা পেয়ে রোপণ করে যাচ্ছে। তিনি বলেন, দক্ষিণ সুরমা সমাজকল্যাণ সমিতির নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ ভাবে সমাজকল্যাণ মূলক কাজের মাধ্যমে দেশ, জাতি ও সমাজে অবদান রেখে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। এটা অত্যান্ত প্রশংসনীয়। তিনি দেশকে ভালবেসে এই সমিতির মত দলমতের ঊর্ধ্বে সকল সামাজিক সংগঠনগুলোকে দেশের কল্যাণে কাজ করার আহবান জানান। দেবজিৎ সিনহা গতকাল ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকালে দক্ষিণ সুরমার সাউথ সুরমা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মুজিব শতবর্ষ উপলক্ষে সিলেট জেলা পরিষদের অর্থায়নে ও দক্ষিণ সুরমা সমাজকল্যাণ সমিতির ব্যবস্থাপনায় বৃক্ষরোপন কর্মসূচি ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
দক্ষিণ সুরমা সমাজকল্যাণ সমিতির কেন্দ্রিয় কমিটির সহ সভাপতি সাংবাদিক এম. আহমদ আলী’র সভাপতিত্বে ও সহ সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি। উপস্থিত ছিলেন সাউথ সুরমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হক, সমিতির কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হাজী আব্দুস সত্তার, সহ সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, দপ্তর সম্পাদক মোস্তাকুর রহমান, প্রচার সম্পাদক প্রভাষক নিরুপম চক্রবর্তী শুভ, সহ প্রচার সম্পাদক ফটো সাংবাদিক আব্দুল খালিক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সরওয়ার আলম মিথুন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাহেদ আলী, কেন্দ্রীয় কমিটির সদস্য নন্দন চন্দ্র পাল, ইকবাল আহমদ, সায়েম আহমদ, আলী আহমদ, জাকিরুল ইসলাম লায়েক, বরইকান্দির ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, তেতলী ইউনিয়ন শাখার সভাপতি শাহীন আলী, দাউদপুর ইউনিয়ন শাখার সভাপতি হোসেন মাহমুদ, সাধারণ সম্পাদক ইমরান আহমদ, সদস্য মিজানুর রহমান আব্দুল্লাহ আল মামুন, মোগলাবাজার ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক দিলু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ফায়েক আহমদ, জালালপুর ইউনিয়ন শাখার ছালেহ আহমদ শাহীন, মীর মতিউর রহমান, মোল্লারগাঁও ইউনিয়ন শাখার সভাপতি সাহাব উদ্দিন, কামালবাজার ইউনিয়ন শাখার সভাপতি ইকবাল আহমদ, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সদস্য সুফি ও মাহবুব, সিলাম ইউনিয়ন শাখার সভাপতি শাহ ওলিদুর রহমান, সহ সভাপতি কামরান হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক লাকী নোমান প্রমুখ। এছাড়াও সমিতির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি দেবজিৎ সিনহা সমিতির দক্ষিণ সুরমার ১০টি ইউনিয়ন শাখা ও সিসিকের ৩টি ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ কাছে ফলজ ও ঔষধী গাছের চারা তুলে দেন। পরে সাউথ সুরমা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে একটি গাছের চারা রোপনের মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ