শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

মাধবপুরে ট্রাকের চাপায় পথচারী নিহত

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
নিহত

বিজ্ঞাপন

হবিগঞ্জের মাধবপুরে মৌলানা আছাদ আলী ডিগ্রি কলেজ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের চাপায় মিন্নত আলী (৪৫) নামে এক পথচারী নিহত হয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার (৬ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে মৌলানা আছাদ আলী ডিগ্রি কলেজের সামনে ঢাকা মেট্রো ট-২০-০১৮৬ নম্বরের একটি ট্রাক পথচারী মিন্নত আলীকে ধাক্কা মেরে ব্রিজের রেলিংয়ের উপরে উঠে যায়। এতে পথচারী মিন্নত আলী ঘটনাস্থলেই নিহত হন।

নিহত মিন্নত আলী মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের মীরনগর গ্রামের মৃত আক্তার মিয়ার ছেলে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুল ইসলাম ভূঁইয়া জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক বা তার সহকারী কাউকে আটক করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ