শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন

মাধবপুরে ইয়াবাসহ কথিত সাংবাদিক আটক

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : সোমবার, ৬ মার্চ, ২০২৩
সাংবাদিক আটক

বিজ্ঞাপন

একটি অনলাইন পোর্টালের কথিত এক সাংবাদিককে ১৮০ পিস ইয়াবা সহ আটক করেছে হবিগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর একটি দল।

সোমবার (৬ মার্চ) সকালে হবিগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জে মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর এলাকার মোঃ সামসুল হক উজ্জ্বলের নিজ ঘরের শয়ন কক্ষে পলি প্যাকেটে ভেতর লুকিয়ে রাখা একশো ৮০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

হবিগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক কাজী হাবিবুর রহমান জানান, কথিত সাংবাদিকের নাম মোঃ সামসুল হক উজ্জ্বল ( ৩৫)। তিনি ইয়াবা বিক্রয় চক্রের ডিলার। আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সন্দেহ এড়াতে সাংবাদিক পরিচয়কে রক্ষাকবচ হিসেবে ব্যবহার করে আসছেন। তিনি মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রিয়াজনগর গ্রামের মোঃ ফজলুল হকের ছেলে।

মাধবপুর থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম জানান, এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ