শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

ব্রাদার্স নেটওয়ার্ক ইন ইউরোপ’র উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
সংবর্ধনা প্রদান

বিজ্ঞাপন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও খন্দকার আব্দুল মালিক ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, সৎ, দক্ষ, আদর্শ দেশপ্রেমিক নাগরিক তৈরির জন্য মেধাবীদের মূল্যায়নের বিকল্প নেই। যে জাতি মেধাবীদের মূল্যায়ন করতে পারে না, সে জাতি কখনো সামনে অগ্রসর হতে পারে না। মেধাবী শিক্ষার্থীরা জাতির প্রেরণার উৎস।

তিনি আরো বলেন, শিক্ষার্থীদের প্রথমে লক্ষ্য ঠিক করতে হবে। এগিয়ে যেতে হলে পড়াশোনার পাশাপাশি নিজের দক্ষতাও বাড়াতে হবে। বিভিন্ন স্কিল আয়ত্ত, ডিবেটিং, স্কাউটিং, বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণসহ সভা-সেমিনারে অংশগ্রহণ করে নিজের প্রোফাইল বড় করতে হবে। তাহলে সহজেই নিজের লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে।

তিনি শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সিলেট হাউশা সদরস্থ সাবিনা কমিউনিটি সেন্টারের হলরুমে ব্রাদার্স নেটওয়ার্ক ইন ইউরোপ এর উদ্যোগে আয়োজিত ২০২৩ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ব্রাদার্স নেটওয়ার্ক ইন ইউরোপ এর সভাপতি জইন ইউ আহমেদ জনির সভাপতিত্বে এবং মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী ও পশ্চিম সদর ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক কামরান উদ্দিন অপু পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাকেন সুনামগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য কলিম উদ্দিন আহমেদ মিলন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ল’কলেজের সাবেক ভিপি মাহবুবুল হক চৌধুরী, সমাজ সেবক ডাক্তার খলিলুর রহমান, সমাজ সেবক মোরাদ হোসেন, প্রাইম আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, সমাজ সেবক যুবনেতা উসমান গনী, সমাজ সেবক তুফায়েল আহমেদ, সমাজ সেবক শিহাব খান,  উসমান হারুন পনির, আঙ্গুর আলম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেবুল আহমেদ, ওয়াহিদ রুকন, মুহিব্বুর রহমান মুহিব, মাহবুব আহমেদ, জাহাঙ্গীর আলম, ফয়ছল আহমেদ, ডালিম চৌধুরী, লিটন আহমেদ, সাইফুল ইসলাম, হানিফ, রেজাউল হক রেজা, সুহানুর রহমান সুহান, জাবেদ, সানি, মুক্তাদির, নোমান প্রমুখ। অনুষ্ঠান শেষে ২০২৩ সালের এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ