শিরোনাম
সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল গ্রাহক সেবা নিশ্চিতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উঠান বৈঠক মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন বিএনপি, জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা আ’লীগের শান্তি সমাবেশ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

বিয়ানীবাজারে জমি নিয়ে বিরোধের জেরে গৃহবধূ খুন, ভাসুর গ্রেপ্তার

রিপোটারের নাম
প্রকাশের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
গ্রেপ্তার

বিজ্ঞাপন

সিলেটের বিয়ানীবাজারে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে গৃহবধূ খুনের ১২ ঘণ্টার মধ্যে প্রধান আসামি নিহতের ভাসুর শফিক উদ্দিনকে (৬০) গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) রাতে পার্শ্ববর্তী জকিগঞ্জ উপজেলার বালিটেকা পরচক গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে বিয়ানীবাজার থানার একদল পুলিশ।

গ্রেপ্তারকৃত শফিক উদ্দিন বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের পূর্ব খলাগ্রাম এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের পূর্ব খলাগ্রাম এলাকায় স্বপ্না বেগম (৪২) নামে এক গৃহবধূ তারই স্বামীর বড় ভাইয়ের ছুরিকাঘাতে নিহত হন।

এ ঘটনায় বিয়ানীবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয় (মামলা নং ১১ (০৪) ২০২৩)। পরবর্তীতে এই হত্যাকাণ্ডে জড়িত আসামিদের শনাক্তকরণ ও গ্রেপ্তারে বিয়ানীবাজার থানার পুলিশ তাৎক্ষণিক অনুসন্ধান কার্যক্রম শুরু করে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে বিয়ানীবাজার থানার পুলিশ শ্বাসরুদ্ধকর এক অভিযানে চাঞ্চল্যকর এই হত্যা মামলার প্রধান আসামি শফিক উদ্দিনকে পার্শ্ববর্তী জকিগঞ্জ উপজেলার বালিটেকা পরচক গ্রাম থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পুলিশের প্রাথমিক অনুসন্ধান ও গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, নিহত স্বপ্না বেগমের স্বামীর নাম আব্দুল মালিক। তিনি দুবাই প্রবাসী। তাদের দুই সন্তানের মধ্যে বড় ছেলে রুবেল আহমদ লিবিয়া প্রবাসী এবং ছোট মেয়ে জান্নাতুল আক্তার নওরিন সপ্তম শ্রেণিতে অধ্যয়নরত।

স্বপ্না বেগমের সাথে তার ভাসুর শফিক উদ্দিনের সাথে জমি সংক্রান্ত বিরোধ ছিল। এই বিরোধের জের ধরে মঙ্গলবার সকালে ঘাতক শফিক উদ্দিন আপন ভাইয়ের স্ত্রী স্বপ্না বেগমকে ছুরিকাঘাত করে মারাত্মকভাবে আহত করেন।

পরবর্তীতে আহত স্বপ্না বেগমকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে জানিয়ে সিলেট জেলা পুলিশের মিডিয়া ফোকাল অফিসার মো. সম্রাট তালুকদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে হত্যাকাণ্ডে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান চলমান রয়েছে বলে জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ