শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন

বিমানের জরুরি দরজা খুলে ডানায় হাঁটলেন নারী

রিপোটারের নাম
প্রকাশের সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
বিমানের জরুরি দরজা
বিমানের জরুরি দরজা

বিজ্ঞাপন

আন্তর্জাতিক ডেস্ক :: বিমানের ভেতরে নাকি অসহ্য গরম। তাই বাতাস খেতে জরুরি দরজা খুলে বিমানের ডানার উপর দাঁড়িয়ে থাকতে দেখা গেছে এক নারীকে। ঘটনাটি ঘটেছে ইউক্রেন আন্তার্জাতিক বিমানবন্দরে।

সংবাদমাধ্যম দ্য সান জানায়, তুরস্কে বোয়িং ৭৩৭-৮৬এন বিমান অবতরণ করার পরই ওই ইউক্রেনিয়ান নারী এমারজেন্সি এক্সিট খুলে ফেলেন। তারপর বিমানের ডানায় উঠে বলতে থকেন, বিমানের ভিতর অসহ্য গরম। তাই সেখানে থাকা যাচ্ছে না।এ বিষয়ে অন্য এক বিমানযাত্রী বলেন, বিমান অবতরণ করার পরই সব যাত্রীরা প্রায় বেরিয়েই গিয়েছিলেন। ওই নারী বিমানের পেছনের দিয়ে গিয়ে জরুরি দরজা খুলে দিয়ে বাইরে বেরিয়ে আসেন।

যখন এমন কাণ্ড ঘটছে, তখন যাত্রীদের মধ্যে থেকে তার সন্তানরা অবাক হয়ে বলে উঠে, সে আমাদের মা। তবে এমন কাণ্ড কি আর ভাইরাল হতে সময় লাগে? সোশ্যাল মিডিয়া বিমানের ডানায় হাঁটাচলা করার ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। পরে ওই নারীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার কথায় কোনো মানসিক অসুস্থতার লক্ষণ খুঁজে পাওয়া যায়নি। তবে বিমান সুরক্ষা লঙ্ঘন করার জন্য তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিতে পারে বিমানবন্দর কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ