শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:২৫ অপরাহ্ন

বাঁচতে চায় ক্যান্সারে আক্রান্ত সুজন মিয়া

প্রেস-বিজ্ঞপ্তি
প্রকাশের সময় : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
সুজন মিয়া

বিজ্ঞাপন

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে সুজন মিয়া বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না পরিবার।সুজন মিয়া (৩৮) সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসক জানিয়েছেন, সে মরণব্যাধি খাদ্যনালীর ক্যান্সার ক্যান্সারে আক্রান্ত হয়েছে। সুজন মিয়া সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তার পরিবার জানিয়েছে, সুজন মিয়ার চিকিৎসায় ইতোমধ্যে প্রায় লাখ টাকা ব্যয় হয়েছে। আরও চিকিৎসা করাতে প্রায় বেশ কিছু টাকার প্রয়োজন। সে একজন সিএসজি চালক তার পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।

জানা যায়, সুজন মিয়া (৩৮) পিতা মৃত্যু ইসাক আলী, চাতক উপজেলার বাসীন্দা বর্তমানে তিনি সিলেট কুমারগাও  সুমন মিয়া কলোনি ভাড়াটিয়া তিনি পেশা একজন অটোরিক্সা শ্রমিক সিএনজি চালক তাহার ৩ ছেলে সন্তান এ ১স্ত্রী এবং মাতা সোনাবান বিবি রয়েছে। তার স্বপ্ন  মানুষের মতো মানুষ হিসাবে বাচাঁতে চায় । কিন্তু সেই স্বপ্ন ধূলিসাৎ হতে যাচ্ছে ।

কারণ তার স্বপ্নকে মরণব্যাধি ক্যান্সার থাবা দিয়েছে।  হঠাৎ করে তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। তার বাবা নাই মাতা এক জন গৃহিনী এবং স্ত্রীর মানুষের বাসাবাড়ীতে কাজ করে সে টাকা পায় সে টাকা দিয়ে সংসার চলে না। তিনি একজন অটোচালক। তার পরিবার সামর্থ্য নাই চিকিৎসা করার। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি।

সাহায্য পাঠানোর জন্য: জনতা ব্যাংক, লিমিটেড -অ্যাকাউন্ট নম্বর ০১০০২৪২৮৯৬৮৬১ -( 0100242896861 )  বিকাশ নাম্বার 01305751886


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ