শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন

বড়লেখায় ৬ দিন ধরে কিশোর জাহেদ নিখোঁজ

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
জাহেদ নিখোঁজ

বিজ্ঞাপন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলাধীন এলাকায়  ৬ দিন ধরে জাহেদ আহমদ (১৬) নামে এক কিশোর নিখোঁজ হয়েছে। সম্ভাব্য সব স্থানে খুঁজেও তাকে পাচ্ছেন না স্বজনরা। এই ঘটনায় ওই কিশোরের মামা আব্দুল বাছিদ গত ১৮ ডিসেম্বর বড়লেখা থানায় জিডি (নং-৮২১) করেছেন।

জাহেদ সিলেটের বিয়ানীবাজার উপজেলার মোহাম্মদ জুনেদের ছেলে। সে চলতি বছরে শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি পরীক্ষায় পাশ করেছে।

জিডি ও পরিবার সূত্রে জানা গেছে, জাহেদ আহমদ ছোটবেলা থেকে মায়ের সঙ্গে বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে নানা বাড়িতে থাকে। মাঝেমধ্যে সে তার বাড়িতে যায়। গত শনিবার (১৭ ডিসেম্বর) রাত আটটার দিকে শাহবাজপুর বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়। এরপর আর বাড়িতে ফেরেনি। স্বজনরা সম্ভাব্য সবস্থানে খুঁজেও তাকে পাননি। জিডিতে উল্লেখ করা হয়েছে, তার গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, নাক, মুখ ও গলা লম্বা, চুল কালো।

জাহেদের মামা আব্দুল বাছিদ জানান, জাহেদ ছোটবেলা থেকে মায়ের সঙ্গে আমাদের (নানা) বাড়িতে থাকে। সে চলতি বছরে শাহবাজপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি পরীক্ষায় পাশ করেছে। তার পৈতৃক বাড়িতেও মাঝেমধ্যে যাওয়া-আসা করে। গত ১৭ ডিসেম্বর রাত আটটার দিকে শাহবাজপুর বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়। পরে আর ফেরেনি। আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্নস্থানে খুঁজেও তাকে মেলেনি।

শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. মাসুক মিয়া বৃহস্পতিবার রাতে বলেন, জাহেদ আহমদ নামে এক কিশোর নিখোঁজের ঘটনায় তার মামা থানায় জিডি করেছেন। প্রযুক্তির সাহায্যে তার অবস্থান শনাক্তের চেষ্টা করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ