শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

ফ্যাসিবাদী শাসনের দিন শেষ হয়ে আসছে: বিএনপি নেতা মিজানুর রহমান চৌধুরী

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
মিজানুর রহমান

বিজ্ঞাপন

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনে একাদশ সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রতিদ্বন্দ্বি প্রার্থী মিজানুর রহমান চৌধুরী বলেছেন, ফ্যাসিবাদী শাসনের দিন শেষ হয়ে আসছে। জনতার বিজয় সময়ের ব্যাপার মাত্র। ৪র্থ ধাপেও দেশপ্রেমিক জনতার স্বতস্ফূর্ত অবরোধ প্রমাণ করছে দেশের মানুষ ফ্যাসিস্ট সরকার থেকে মুক্তি পেতে যাচ্ছে।

ইতিহাস স্বাক্ষী হামলা-মামলা, জুলুম-নিপীড়ন, খুন-গুম করে কোন স্বৈরাচারের শেষ রক্ষা হয়নি। বাকশালী সরকারের জন্য ইতিহাসের লজ্জাজনক পরিনতি অপেক্ষা করছে। নিরপেক্ষ তত্তাবধায়ক সরকার ছাড়া সরকারের আজ্ঞাবহ কথিত নির্বাচন কমিশনের অধীনে দেশে আর কোন পাতানো নির্বাচন হতে দেয়া হবেনা। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের দাবী আদায় না হওয়া পর্যন্ত জনতার আন্দোলন চলছে চলবে।

তিনি রবিবার দুপুরে বিএনপি কেন্দ্র আহুত ৪র্থ দফার টানা ৪৮ঘন্টার অবরোধ কর্মসূচীর ১ম দিনে ছাতক-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে অনুষ্ঠিত মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। অবরোধ ও মিছিলে ছাতক উপজেলা ও পৌর বিএনপি অঙ্গ-সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

মিছিল পূর্ব সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবু হুরায়রা সুরত, দোয়ারাবাজার উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মানিক মাষ্টার, ছাতক পৌর বিএনপি সিনিয়র যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন মুহি, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এনামুল হক, হাফিজুর রহমান, আনোয়ার হোসেন সাগর, আতিকুর রহমান, সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য এসএম আমজাদ, বিএনপি নেতা মুশফিুর রহমান, মতিউর রহমান, শাহীনুল হক চৌধুরী, ছাতক উপজেলা যুবদলের আহবায়ক ফরিদ আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সৈয়দ মনসুর আলী, মুজাহিদূর রহমান হিরা, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আশরাফ চৌধুরী মাসুম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মাসুক আহমদ, সহ সাধারন সম্পাদক রাহেল আহমদ, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ফয়ছল আহমেদ সুমন, মানিক মিয়া, আবু শামীম, কামাল হোসেন তালুকদার, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আশরাফুল হক খেলন, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য ওসমান আলী, সুজন মিয়া, ওলিউর রহমান আলেক, স্বেচ্ছাসেবক দল নেতা সুরত মিয়া, কামাল মেম্বার ,মারুফ এলাহী সোহেল, জসিম উদ্দিন, এমরান আহমদ, যুবদল নেতা সালেহ আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য আবু তালেব, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাকিব মাহমুদ তালুকদার ও আমির আলী প্রমূখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ