শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
বিক্ষোভ

বিজ্ঞাপন

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কর্যকরি পরিষদ সদস্য ও সিলেট মহানগরের সভাপতি সিদ্দিক আহমদ বলেছেন- “দেশ জাতি চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। ফ্যাসিবাদী শাসনে অতিষ্ঠ মানুষ বাকশালী অবৈধ সরকারের হাত থেকে মুক্তির প্রহর গুণছে। অবিলম্বে প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিল করতে হবে, ছাত্রসমাজ এই তফসিল ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।”

তিনি আরো বলেন- নিরপেক্ষ কেয়ারটেকার সরকার ব্যবস্থা পূণবর্হাল করে ক্ষমতাসীন সরকারকে অবশ্যই পদত্যাগ করতে হবে। আমীরে জামায়াত ডা: শফিকুর রহমানসহ কারান্তরীণ সকল আলেম-উলামা ও রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে। বিরোধী মতের নেতাকর্মীদের উপর জুলুম-নিপীড়ন বন্ধ করতে হবে।

গুমকৃত নেতাকর্মীদের অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দিতে হবে। পাতানো নির্বাচনের পথ থেকে সরকারকে অবশ্যই সরে আসতে হবে। অন্যতায় দেশে অস্থিতিশীল পরিস্থিতির জন্য স্বৈরাচার অবৈধ সরকার দায়ী থাকবে।

তিনি বৃহস্পতিবার কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে, অবৈধ সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিল ও সরকারের পদত্যাগের এক দফা দাবীতে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর আয়োজিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মিছিলটি নগরীর শামিমাবাদ পয়েন্ট থেকে শুরু হয়ে কাজলশাহ এলাকায় সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়।সিলেট মহানগর সেক্রেটারী শরীফ মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত মিছিল সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর শিবিরের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ