শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষের জন্য সবসময় আন্তরিক: ডা. আরমান শিপলু

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
আরমান শিপলু

বিজ্ঞাপন

সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায় মানুষের জন্য সবসময় আন্তরিক। ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত দেশ গঠনে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি দেশের অসহায় মানুষের কথা চিন্তা করে পবিত্র মাহে রমজান মাসে ইফতার মাহফিল না করে গরীবদের পাশে দাড়াতে আহ্বান জানান। এই ধারাবাহিকতায় আজ কাজী আব্দুল বারী মেমোরিয়াল ট্রাস্ট যে উদ্যোগ গ্রহণ করে খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করেছে, তা প্রশংসনীয় দাবিদার।

তিনি (৩ এপ্রিল) সোমবার সকাল ১১টায় নগরীর কাস্টঘর এলাকায় কাজী আব্দুল বারী মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য উপহার সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।

কাজী আব্দুল বারী মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান লায়ন কাজী আব্দুল মুকিত সুমনের সভাপতিত্বে ও শুভ্রাংশু চক্রবর্তী টিটুর পরিচালনায় বক্তব্য রাখেন-কানু লাল পাল, বিজয় পাল, সুমন দত্ত, যীশু কৃষ্ণ দেব জান, চন্দন পাল, জান দত্ত প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ