শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

নির্বাচিত হলে ব্যবসায়ীদের কল্যাণে গুরুত্ব দিয়ে কাজ করব: আনোয়ারুজ্জামান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ২১ মে, ২০২৩
আনোয়ারুজ্জামান

বিজ্ঞাপন

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেট নগরীকে ব্যবসা বন্ধাব নগরী ও স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে কাজ করবো। আমি নির্বাচিত হলে ব্যবসায়ীদের কল্যাণ ও উন্নয়ন সহ সর্বদিক গুরুত্ব দিয়ে কাজ করে যাবো।

সিলেটের সুপরিচিত ঐতিহ্যবাহী হাসান মার্কেট। এ মার্কেটের ব্যবসায়ীদের সাথে আমার পূর্ব পুরুষদের সুসম্পর্ক ছিলো। সে সম্পর্ককে অটুট রেখে আমি ব্যবসায়ীদের পাশে থাকবো। তিনি বলেন, নগর পিতা নয়, নগরীর সেবক হিসেবে সকল নাগরিকদের সমান অধিকার দিয়ে সিটি কর্পোরেশন পরিচালনা করবো। কথায় বড় নয়, আমি কাজ দিয়ে প্রমাণ করবো আমি কাজের মানুষ। তিনি আগামী ২১ জুন নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য ব্যবাসয়ীদের প্রতি আহবান জানান।

মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী গতকাল ২১ মে রবিবার রাতে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে সমিতির কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির প্রধান উপদেষ্টা মোঃ রফিকুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিম এর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা, রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রজত কান্তি গুপ্ত, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক পরিচালক আব্দুর রহমান, মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাভেল, জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আতিকুর রহমান।

বক্তব্য রাখেন হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সহ সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল। উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ময়না মিয়া, আব্দুল মালিক মিলাদ, সমিতির সহ সাধারণ আজিজুল মকসুদ তালহা, দপ্তর সম্পাদক মঞ্জুর আহমদ, সদস্য মোঃ শরীফ হোসেন, নুরুল ইসলাম, দুলাল মৃধা, রিন্টু চক্রবর্তী, বরকত মিয়া প্রমুখ। এছাড়াও মার্কেটের ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন।

শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাসান মার্কেট মসজিদের ইমাম হাফিজ এনামুল হক। শেষে দেশ ও জাতির মঙ্গল কামান করে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ব্যবসায়ী শাহ ফারুক আহমদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ