শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

নির্বাচিত হলে নগররের সমস্যা চিহ্নিত করে কাজ করব: আনোয়ারুজ্জামান চৌধুরী

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : বুধবার, ৩ মে, ২০২৩
আনোয়ারুজ্জামান চৌধুরী

বিজ্ঞাপন

আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে সিলেট সিটিতে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যদি জনগণ আমাকে মেয়র নির্বাচিত করেন, তবে সবকিছুর আগে এই নগররের সমস্যা চিহ্নিত করে কাজ করব। জনগণকে সেবা দেওয়াই হবে মূল লক্ষ্য।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কথা দেশ রত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এবং দেশকে একটি স্মার্ট বাংলাদেশ রূপান্তরে কাজ করছেন। এই কাজকে এগিয়ে নিয়ে যেতে হলে আপনাদের সহযোগিতা প্রয়োজন। আসুন দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্ত করে শুধু সিলেট নয়, স্মার্ট বাংলাদেশ গড়তে এগিয়ে আসি। তিনি বুধবার (৫ মে) নগরীর ৩৬নং ওয়ার্ডে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সভাপতি আব্দুস সামাদ, বক্তব্য রাখেন, শ্রমিকলীগ  সিলেট জেলা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার এজাজুল হক এজাজ, মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সিলেট জেলা সভাপতি আ ম ন জামান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শাহীন আহমদ, শফি উদ্দিন আহমদ এড হোসাইন আহমদ, শমসের আলী শম্ভু, জাবেদ আহমদ আমিনুল কদ্দুস শিকদার জাবেদ আহমদ, শামীম আহমদ, তামিম আহমদ স্বাধীন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ