শিরোনাম
সিলেটের সকল নৌকা প্রার্থীদের অভিনন্দন জানিয়ে রাহেল সিরাজের নেতৃত্বে আনন্দ মিছিল সিলেট বিভাগে নৌকার মাঝিদের সিসিক মেয়র আনোয়ারুজ্জামানের অভিনন্দন গোলাপগঞ্জে মোবাইলে প্রাণনাশের হুমকী থানায় জিডি প্রহসনমূলক অবৈধ তফসিল বাতিলের দাবীতে সিলেট মহানগর ছাত্রশিবিরের বিক্ষোভ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করলেন মেয়র আনোয়ারুজ্জামান তফসিল প্রত্যাখ্যান করে সিলেট নগরীতে বিএনপির বিক্ষোভ মিছিল গ্রাহক সেবা নিশ্চিতে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর উঠান বৈঠক মোগলাবাজার জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি চক্ষু ক্যাম্প ও ছানি অপারেশন অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সন্তান পারভেজের খুনিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন বিএনপি, জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে দক্ষিণ সুরমা আ’লীগের শান্তি সমাবেশ
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

নির্বাচিত হলে নগররের সমস্যা চিহ্নিত করে কাজ করব: আনোয়ারুজ্জামান চৌধুরী

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : বুধবার, ৩ মে, ২০২৩
আনোয়ারুজ্জামান চৌধুরী

বিজ্ঞাপন

আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে সিলেট সিটিতে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যদি জনগণ আমাকে মেয়র নির্বাচিত করেন, তবে সবকিছুর আগে এই নগররের সমস্যা চিহ্নিত করে কাজ করব। জনগণকে সেবা দেওয়াই হবে মূল লক্ষ্য।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কথা দেশ রত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এবং দেশকে একটি স্মার্ট বাংলাদেশ রূপান্তরে কাজ করছেন। এই কাজকে এগিয়ে নিয়ে যেতে হলে আপনাদের সহযোগিতা প্রয়োজন। আসুন দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্ত করে শুধু সিলেট নয়, স্মার্ট বাংলাদেশ গড়তে এগিয়ে আসি। তিনি বুধবার (৫ মে) নগরীর ৩৬নং ওয়ার্ডে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সভাপতি আব্দুস সামাদ, বক্তব্য রাখেন, শ্রমিকলীগ  সিলেট জেলা কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার এজাজুল হক এজাজ, মানবাধিকার বাস্তবায়ন সংস্থার সিলেট জেলা সভাপতি আ ম ন জামান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শাহীন আহমদ, শফি উদ্দিন আহমদ এড হোসাইন আহমদ, শমসের আলী শম্ভু, জাবেদ আহমদ আমিনুল কদ্দুস শিকদার জাবেদ আহমদ, শামীম আহমদ, তামিম আহমদ স্বাধীন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ