শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

নিয়মিত খেলাধুলায় শারিরীক ও মানষিক বিকাশ ঘটে: এমপি হাবিব

স্টাফ রিপোর্টার
প্রকাশের সময় : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
এমপি হাবিব

বিজ্ঞাপন

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, নিয়মিত খেলাধুলায় শারিরীক ও মানষিক বিকাশ ঘটে। খেলাধুলা আমাদের তরুন সমাজকে মাদক থেকে দূরে রাখে।

বেশি বেশি করে এরকম ফুটবল টুর্নামেন্টের আয়োজন করতে হবে। ফুটবলের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে হবে। দক্ষিণ সুরমায় অগ্রাধিকার ভিত্তিতে বেশ কয়েকটি মাঠের সংস্কারসহ উন্নয়নকার্যক্রম হাতে নেওয়া হয়েছে।

সিলেট-৩ আসনে খেলাধুলায় দল, মতের উঠে গিয়ে আমি কাজ করতে চাই, আপনারা সহযোগিতার হাত প্রসারিত করবেন। অত্র এলাকার কৃতি সন্তান সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম সৈয়দ আবু নসর, সাবেক সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মরহুম সিরাজ উদ্দিন আহমদ, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম আব্দুর শুকুর সহ নেতৃবৃন্দকে শ্রদ্ধাভরে স্মরণ করছি।

তিনি ৩য় স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর উদ্বোধনকালে এই কথাগুলো বলেন। শুক্রবার (১৩ই জানুয়ারি) বিকাল ৩টায় সিলেট নগরীর ৪০নং ওয়ার্ডের ইছরাব আলী হাই স্কুল ও কলেজ মাঠে ৩য় বারের মতো এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের প্রধান উপদেষ্টা  সৈয়দ আলী আজম মুকুল এর সভাপতিত্বে ও ইব্রাহিম খলিল ও তালহা আহমদ এর যৌথ পরিচালনায উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামিম আহমদ, শাকিল আহমদ দুলাল, ওয়াহেদ আহমদ।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আলী রাজা, সাবেক কুচাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান আনা মিয়া, সাধারণ সম্পাদক আকতার উদ্দিন, সাবেক মেম্বার কামাল আহমদ কাবুল, টুর্নামেন্ট পরিচালনা কমিটির উপদেষ্টা ইকবাল হোসেন মিঠু, জনতা ক্লাবের সহ সভাপতি মাহমুদ হোসেন শাহিন, এহতেশামুল হাসান লয়েছ, জনতা ক্লাবের সাধারণ সম্পাদক সাদেক আহমদ, রেজার করিম রাজন, আব্দুল আলীম, সাব্বির আহমদ সুহেল, জমির উদ্দিন, ওহিদুল ইসলাম, সালমান আহমদ রিমন, সদরুল ইসলাম, শাহনুর খান, আমজাদ আহমদ, উজ্জল আহমদ প্রমুখ।

উদ্বোধনী খেলায় এম,কে গ্যালাকটিকো ও বাগলা ফুটবল একাদশ মোকাবেলা করে। সিলেট জেলার সেরা ৩২টি ফুটবলে টিম অংশগ্রহণে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ