শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

দোয়ারাবাজারে শ্যামারগাও গ্রামে সাবেক ইউপি সদস্যের আত্মহত্যা!

রিপোটারের নাম
প্রকাশের সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
সাবেক ইউপি সদস্য মো. মইজ উদ্দিন আত্মহত্যা
সাবেক ইউপি সদস্য মো. মইজ উদ্দিন

বিজ্ঞাপন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিষপানে সাবেক ইউপি সদস্য মো. মইজ উদ্দিন (৫০) আত্মহত্যা করেছেন। শনিবার সকালে উপজেলার নরসিংপুর ইউনিয়নে শ্যামারগাও গ্রামে এ ঘটনা ঘটে। মৃত মো. মইজ উদ্দিন উপজেলার নরসিংপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও শ্যামারগাও গ্রামের নিয়ামত উল্ল্যাহর পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুইবছর আগে ছাতকের লাফার্জ সুরমা সিমেন্ট কারখানার বেল্ট পুড়ানোর ঘটনা ঘটে। সেই মামলায় সন্দেহভাজন আসামি ছিলেন সাবেক ইউপি সদস্য মো. মইজ উদ্দিন। মামলার রেশ বেশকিছুদিন বন্ধ থাকলেও আবারও পুলিশি তৎপরতা শুরু হয়। এমন পরিস্থিতিতে শনিবার সকালে জমিতে দেওয়ার কীটনাশক পান করেন তিনি।

বিষয়টি বুঝতে পেরে পরিবারের সদস্যরা তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে সেখানে চিকিৎসারত অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে মৃত্যুবরণ করেন।

দোয়ারাবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গেল শনিবার সে আমার সাথে দেখা করেছিলো। মামলার ঝামেলায় সে আর বাঁচবে না বলেও আমাকে জানিয়েছিলো। তাকে নাকি ক্রসফায়ারে দিবে বলে হুমকিও দেওয়া হয়েছে বলে আমাকে জানায়। আমি পরে তাকে বুঝিয়ে বাড়িতে পাঠাই। সে আজ সকালে বিষ খেয়ে আত্মহত্যা করেছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ