শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

দুর্নীতিমুক্ত ও কল্যাণময় সিলেট গড়তে হাতপাখা মার্কায় ভোট দিন: অধ্যক্ষ মাওলানা ইউনুছ

রিপোটারের নাম
প্রকাশের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
ইউনুছ আহমদ

বিজ্ঞাপন

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফিজ মাওলানা ইউনুছ আহমদ বলেছেন মানবিক, দুর্নীতিমুক্ত ও কল্যাণময় সিলেট গড়তে হাতপাখা মার্কায় ভোট দিন। সিলেট শহরকে উন্নত, পরিচ্ছন্ন ও শান্তির নগরী হিসেবে গড়ে তুলতে সৎ ব্যক্তি মেধাবী ও দুর্নীতিমুক্ত মেয়র নির্বাচিত করুন। দুর্নীতিবাজদের দিয়ে দুর্নীতি দূর করা যায় না। অসৎ ব্যক্তির মাধ্যমে সততা প্রতিষ্ঠিত হয় না। উন্নয়নের প্রথম শর্ত হলো সততা। তাই সৎ যোগ্য মেধাবী মাওলানা মাহমুদুল হাসানকে হাতপাখায় ভোট দিয়ে নির্বাচিত করুন।

রবিবার (৯ এপ্রিল) বিকাল ৪টায় নগরীর দি আগ্রা কমিউনিটি সেন্টারে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর উদ্যোগে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মাওলানা মুফতি সাঈদ আহমদের সভাপতিত্বে ও জেলা জয়েন্ট সেক্রেটারী মুফতী আবু তাহের মিসবাহর সঞ্চালনায় মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডেন্ট সদস্য অধ্যাপক আশরাফ আলী আক,  স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী, সংগঠনের কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সিলেট জেলা সভাপতি আলহাজ্ব নজির আহমদ, সহ-সভাপতি মাওলানা আমির উদ্দিন, মহানগর সহ-সভাপতি ও মিডিয়া উপ কমিটির আহবায়ক  ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, ইসলামী শ্রমিক আন্দোলন সিলেট জেলা সভাপতি আলহাজ ফজলুল হক, ইসলামী যুব আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুফতি ফয়জুল হাসান চৌধুরী, জেলা সভাপতি আমার বদরুল হক।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জমিয়ত উলামা ইসলাম এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালেক চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদ উদ্দিন, খেলাফত মজলিস বাংলাদেশ সিলেট জেলা সভাপতি মাওলানা নাসির উদ্দিন, জমিয়তে উলামা ইসলাম সিলেট মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান, গণধিকার পরিষদ সিলেট জেলা আহ্বায়ক নাইম লস্কর, জমিয়ত উলামায় ইসলাম সিলেট মহানগর সহ-সভাপতি মাওলানা মাহমুদ হাসান, বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি মাওলানা তাজুল ইসলাম হাসান, জেলা সিনিয়র সহ-সভাপতি মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, মহানগর সাধারণ সম্পাদক আলহাজ¦ মাওলানা ইমরান আলম, আঞ্জুমান আল ইসলাহ সিলেট মহানগর সভাপতি মাওলানা আজির উদ্দিন পাশা সহ বিভিন্ন দলের জেলা মহানগর নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ