শিরোনাম
ওসমানী বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক, গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহবান জগন্নাথপুরে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষন, আদালতে মামলা দায়ের মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষ: গুলিবিদ্ধসহ আহত অর্ধশতাধিক

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : সোমবার, ২২ মে, ২০২৩
আহত

বিজ্ঞাপন

গ্রাম্য আধিপত্য বিস্থারকে কেন্দ্র করে সুনামগঞ্জের দিরাই উপজেলাধীন এলাকায়  দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধসহ অর্ধশতাধিক আহত হয়েছে।

সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার রফিনগর ইউনিয়নের রফিনগর গ্রামের ইউপি সদস্য বিএনপি নেতা মামুনুর রশীদ, মাহবুব মিয়া ও গ্রামের আওয়ামী লীগ নেতা অলিউর রহমান, তেরাব আলীর লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত মুস্তাফিজ, হাবিবুর রহমান, ওমর ফারুক, মনর আলী, সাইফুল, মামুনুর রশীদ, দেলোয়ার হোসেন, আসকর আলী, মাজহারুলকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে দিরাই থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গ্রামের আওয়ামী লীগ নেতা তেরাব আলী, অলিউর রহমান ও বিএনপি নেতা ইউপি সদস্য মামুনুর রশীদ, মাহবুবুর রহমানের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এর জেরে উভয়পক্ষের মধ্যে একাধিক মামলাও রয়েছে।

সোমবার বিকেল ৫টার দিকে অলিউর রহমানের ভাতিজা জাহেদুর ও মামুনুর রশীদের ছোট ভাই জুনাইদের মধ্যে গৃহপালিত কবুতর নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অর্ধ শতাধিক লোকজন আহত হয়।

দিরাই থানার ওসি (তদন্ত) আকরাম হোসেন বলেন, ‘এখন গ্রামের পরিস্থিতি নিয়ন্ত্রণ রয়েছে। গুলি হয়েছে বলে শুনেছি। তবে গুলির খোসা উদ্ধার হয়নি।’

রফিনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শৈলেন চন্দ্র দাস জানান, ‘এই গ্রামে ধীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। উভয় পক্ষের মধ্যে একাধিক মামলা রয়েছে। ইউপি সদস্য মামুনুর রশীদ গুলিবিদ্ধ হয়েছেন, তাকে সিলেট প্রেরণ করা হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ