শিরোনাম
সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

দরিদ্রদের মধ্যে নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
নগদ অর্থ বিতরণ

বিজ্ঞাপন

পবিত্র মাহে রমজান উপলক্ষে ২৭ মার্চ সোমবার দুপুরে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধিন কোনারচর গ্রামে দরিদ্র অসহায় মানুষের মধ্যে এইচ এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশন উদ্যোগে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে। 

দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি হারুনুর রশীদ হীরনের সভাপতিত্বে ও এইচ এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক, সিলেট জেলা যুবলীগ নেতা সাইদুল ইসলাম খাঁনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান রহমান হাবিব।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফসার আজিজ, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুল হক আতিক, দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, বিশিষ্ট সমাজসেবী লয়লু মিয়া, দাউদপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য আব্দুল মতিন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান রহমান হাবিব বলেছেন,

যারা দেশ জাতী ও দরিদ্র বঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে প্রতিনিয়ত কাজ করেন তারাই প্রকৃত দেশ প্রেমিক। প্রবাসীর দেশের বাহিরে থেকে ও সর্বদা বাংলাদেশের উন্নয়ন, অর্থনিতি ও গরিব মানুষদের সাহায্য সহযোগিতার মাধ্যমে কল্যাণমুলক কাজে ভুমিকা রাখছেন।

তারই ধারাবাহিকতায় আমেরিকা প্রবাসী তার নামিয় এইচ এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের মাধ্যমে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা প্রশংসনীয় উদ্যোগ। তিনি এই ফাউন্ডেশনের মত অন্যান্য সংগঠনকে মানবতার কল্যাণে কাজ করার আহবান জানান।

আমন্ত্রণতিত অতিথির বক্তব্যে রাখেন যুক্তরাজ্য প্রবাসী সেবুল ইসলাম, সমাজসেবী আশরাফুল আলম বাহার, দক্ষিণ সুরমা উপজেলার আওয়ামী লীগের শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক সুরঞ্জিত চন্দ্র দাস, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান, বিশিষ্ট মুরব্বি আব্দুল হান্নান, ইরান মিয়া, জামাল মিয়া।

উপস্থিত ছিলেন এইচ এম নুরুল হক-ওয়াহিদা মানব কল্যাণ ফাউন্ডেশনের সহ সাধারণ সম্পাদক জয়নুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুর রব, লিটন মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে ২৫০ পরিবার মধ্যে নগদ অর্থ ও একটি পরিবারের মধ্যে এক বান্ডিল ঢেউটিন বিতরণ করেন প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ। অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন এমপি হাবিবুর রহমান হাবিব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ