শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

দক্ষিণ সুরমা থেকে মটর সাইকেলের কাগজপত্র হারিয়েছে, সন্ধানদাতাকে পুরস্কৃত করা হবে

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
মটর সাইকেলের কাগজপত্র

বিজ্ঞাপন

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর থেকে সামাল আহমদ নামক ব্যক্তির ব্যবহৃত মেট্রো সিটি ফ্রিডম রয়েল ইএস-২০১২ মডেলের সিলেট হ-১৩ ৬২৫৫ নাম্বার মটর সাইকেলর কাগজপত্র হারিয়েছে। এ ব্যপারে সামাল আহমদ বাদী হয়ে মোগলাবাজার থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। জিডি নং- ১৩৭৩, তারিখ- ২২/০২/২০২৩ খ্রিঃ।

জিডি সূত্রে জানা যায়, দক্ষিণ সুরমা উপজেলা দাউদপুর গ্রামের আকমল আলীর ছেলে সামাল আহমদ গত ২১ ফেব্রুয়ারি মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে মোগলাবাজার থানাধিন পূর্ব দাউদপুর মোড় হতে খালোমুখ বাজারে যাতায়াতের সময় অসাবধানতা বশতঃ সামাল আহমদের মটর সাইকেলর কাগজপত্র হারিয়েছে।

সম্ভাব্য স্থানে খোঁজে না পেয়ে মোগলাবাজার থানায় সাধারণ ডায়েরী করেছেন। যদি কোন সুহৃদ ব্যক্তি উক্ত মটর সাইকেলর কাগজপত্র পেয়ে থাকেন, তাহলে সামাল আহমদ, মোবাইল ০১৭১৯ ৩৫১১৮১ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছে। হারানো কাগজের সন্ধানদাতাকে সম্মানের সাথে পুরস্কৃত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ