শিরোনাম
অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো নবীগঞ্জে বাগাউড়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন (সেলিম) এর দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে হাইকোর্টের নির্দেশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিরাজগঞ্জের পাঙ্গাঁসীতে সরকারি রাস্তা দখল করে বহুতল ভবন নির্মাণের তদন্ত করলেন উপজেলা এসিল্যান্ড সাইবার ট্রাইব্যুনাল মামলায় সাংবাদিক মশাহিদ আহমদ কারাগারে সিরাজগঞ্জে র‌্যাব-১২এর অভিযানে ৩৫০ বোতল ফেনসিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০২:১২ অপরাহ্ন

দক্ষিণ সুরমার হাড়িয়ারচর মসজিদে যুক্তরাজ্য প্রবাসী’র ফ্যান প্রদান

রিপোটারের নাম
প্রকাশের সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
যুক্তরাজ্য প্রবাসী'র ফ্যান প্রদান
তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদে প্রবাসী ও গনদাবি পরিষদের পক্ষ থেকে ফ্যান প্রদান

বিজ্ঞাপন
দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদে প্রবাসী ও গনদাবি পরিষদের পক্ষ থেকে ফ্যান প্রদান করা হয়েছে। ২৬ আগষ্ট বুধবার সকালে যুক্তরাজ্য প্রবাসী মরহুম আব্দুল মস্তফা’র জন্ম বার্ষিকী উপলক্ষে ৫ টি ফ্যান ও বৃহত্তর সিলেট গণদাবি পরিষদ দক্ষিণ সুরমা উপজেলা শাখার সভাপতি মিজানুর রহমানের পক্ষ থেকে ১টি ফ্যান জামে মসজিদ প্রাঙ্গণে বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা প্রেসক্লাব সিলেটের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিক। তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদের মুতাওয়াল্লী হাজী আব্দুল মছব্বির এর সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফটো সাংবাদিক আব্দুল খালিক এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরান, বিশিষ্ট ব্যাবসায়ী লিপন আহমদ, সমাজসেবী মিজানুর রহমান মিজান, তেতলী ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি রিয়াজ মিয়া, দৈনিক একাত্তরের কথা’র দক্ষিণ সুরমা প্রতিনিধি শরীফ আহমদ। উপস্থিত ছিলেন তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদের সেক্রেটারী খায়রুল ইসলাম সেলিম, সহ সেক্রেটারী হারুন মিয়া, তুরুকখলা হাড়িয়ারচর গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি কবির আহমদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান।
মসজিদ পরিচালনা কমিটির সদস্য- দাউদপুর ইউনিয়ন পরিষদের মেম্বার কামরুল ইসলাম, মুহিন আহমদ এলো, আহবাব হোসেন কয়েছ, সেবুল আহমদ, সমাজকর্মী আব্দুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে মহামারী করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতা ও মৃতদের রুহের মাগফেরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদের ইমাম হাফিজ ফরহাদ আহমদ।
বক্তারা বলেন, আল্লাহর ঘর মসজিদ, এখানে মুসল্লিগন জামাতের সহিত ৫ ওয়াক্ত নামাজ আদায় করেন। মসজিদের উন্নয়নে যারা সহযোগিতা করেন তারা ইহকাল ও পরকালের সওয়াব হাসিল করেন। বক্তারা তুরুকখলা হাড়িয়ারচর জামে মসজিদে প্রবাসী মস্তফা ও গনদাবি পরিষদ নেতা মিজান ফ্যান প্রদান করায় তাদেরকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে বলেন তাদের মত সমাজের বিত্তবানরা মসজিদের কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ