শিরোনাম
ওসমানী বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক, গুজব ছড়ানো থেকে বিরত থাকার আহবান জগন্নাথপুরে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষন, আদালতে মামলা দায়ের মনোহরদীতে উপজেলা সেচ্ছাসেবী পরিষদের অর্থায়নে অসহায় পরিবারের হাতে নির্মাণাধীন ঘরের চাবি হস্তান্তর নবীগঞ্জের ইনাতগঞ্জ বাজার ব্যবসায়ী ও কমিটির সহ সাধারণ সম্পাদক ইজাজুল রহমানের উপর সন্ত্রাসী হামলার মামলায় গ্রেফতার ২ পলাতক ৩ ভোজ্যতেলের বাজারজাতকরণের সচেতনতা বৃদ্ধিতে সিলেটে ক্যাব এর মানববন্ধন। রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

দক্ষিণ নাগরিক কমিটির পক্ষ থেকে সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিবকে নাগরিক সংবর্ধনা কাল

রিপোটারের নাম
প্রকাশের সময় : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২
সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান হাবিব

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টারঃ সদর দক্ষিণ এলাকার ন্যায়সংগত দাবি আদায় ও সুষম উন্নয়ন তরান্বিত করার লক্ষ্যে গঠিত অরাজনৈতিক সংগঠন ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র পক্ষ থেকে সিলেট-৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিবকে আগামীকাল ৬ ফেব্রæয়ারি রোববার নাগরিক সংবর্ধনা প্রদান করা হবে।

বিকেল ৫টায় স্থানীয় বঙ্গবীর রোডের লাউয়াইস্থ উপহার কমিউনিটি সেন্টারে সরকারি নির্দেশনা মোতাবেক যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত পরিসরে এ সংবর্ধনার আয়োজন করা হয়েছে। নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি’র আসন অলংকৃত করবেন দৈনিক সিলেটের ডাক-এর সম্পাদকমন্ডলীর সভাপতি, লিডিং ভার্সিটি সিলেটের প্রতিষ্ঠাতা দানবীর ড. রাগীব আলী।

সংগঠনের সভাপতি মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া এবং সাধারণ সম্পাদক সিটি কাউন্সিলার মোহাম্মদ আজম খান সংগঠন সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

এদিকে, আগামীকাল রোববার বিকেল ৫টায় ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র পক্ষ থেকে সিলেট-৩ আসনের এমপি, প্রবাসী কল্যাণমন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিবকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠান সফলে সর্বশেষ প্রস্তুতিমুলক পর্যালোচনার লক্ষ্যে সংগঠনের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরাম স্টিয়ারিং কমিটির জরুরী বর্ধিত সভা গতকাল (৫ ফেব্রæয়ারি) শনিবার রাতে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। অন্যতম সহ-সভাপতি, প্রবীণ শ্রমিক নেতা আলহাজ্ব গোলাম হাফিজ লোহিতের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও সিটি কাউন্সিলর মোহাম্মদ আজম খানের পরিচালনায় এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মালেক তালুকদার ও আলহাজ্ব ফরিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর খান ও শেখ লায়েক মিয়া, ভারপ্রাপ্ত অর্থ সম্পাদক নুরুল ইসলাম সুমন, প্রচার সম্পাদক দিলওয়ার হোসেন রানা, দফতর সম্পাদক ছয়েফ খান, ত্রাণ সম্পাদক নজরুল হোসেন, ধর্মবিষয়ক সম্পাদক শাহ ইমাদ উদ্দিন নাসিরী, সহ-কৃষি সম্পাদক খলিল মিয়া, সহ-শিল্প সম্পাদক শাহ এখলাছ মিয়া, অন্যতম সদস্য প্রকৌশলী ইমরান আহমদ, এ্যাডভোকেট মামুন হোসেন, ক্বাজী আবু বকর প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ