শিরোনাম
রেজান আলীর প্রতারণার ফাঁদে বালাগঞ্জের ফারুক মিয়া ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন

তাহিরপুরে ছোট ভাইয়ের পাথরের আঘাতে বড় ভাই নিহত

অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
নিহত

বিজ্ঞাপন
টিউবওয়েল ব্যবহারে বাধার জের ধরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ বড়দল ইউনিয়নের বড়দল গ্রামের পুরানহাটিতে আপন ছোট ভাইয়ের পাথরের আঘাতে বড় ভাই খোরশেদ আলম (৩৮) নিহত হয়েছেন। তার বাবার নাম কনাই মিয়া।
রোববার (২৬ মার্চ) দুপুরে ঘটনার পরপরই অভিযুক্ত ছোট ভাই আশরাফুল আলমকে (৩৫) আটক করেছে তাহিরপুর থানা পুলিশ।
স্থানীয় ইউপি সদস্য জুয়েল মিয়া জানান, নিহত খোরশেদ আলম নিজ বাড়ির পাশের টিউবওয়েলে পারিবারিক কাজে গেলে তার আপন ছোট ভাই আশরাফুল আলম বাধা দেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন।
পরে রেগে গিয়ে আশরাফুল টিউবওয়েলের পাশে থাকা পাথর দিয়ে বুকে আঘাত করেন। এক পর্যায়ে খোরশেদ আলম মাটিতে পড়ে গেলে পরিবারের লোকজন তাকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য-কমেপ্লেক্সে নিয়ে যান। তখন কর্মরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
বড়দল দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইউনুস আলী বলেন, আমি ঘটনাটি জানার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সৈয়দ ইফতেখার হোসেন বলেন, এ ঘটনায় নিহত খোরশেদ আলমের ছোট ভাই আশরাফুল আলমকে তাৎক্ষণিকভাবে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ