শিরোনাম
ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব | সিলেটের টাইমস সিলেট পরিবেশ অধিদপ্তর অফিসের অনিয়মে নাজেহাল সাধারণ নাগরিকরা, সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন নবীগঞ্জ থানার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা আটক ৮ সিলেটে ৩ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল সুরক্ষা-নিরাপত্তা শীর্ষক কর্মশালা ও ইফতার অসুস্থ আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন মিয়ার শয্যাপাশে সদর দক্ষিণ নাগরিক কমিটি’র নেতৃবৃন্দ লাইফ সাইন্স মেডিকেল টেকনোলজি ট্রেনিং ইনস্টিটিউট এর উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে কক্সবাজারে সামরাই খাল উদ্ধারে পরিবেশবাদী সংগঠনের মানববন্ধন ও বিশ্ব পানি দিবস পালিত চৈত্রের বৃষ্টি, আমের জন্য আশীর্বাদ না অভিশাপ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী রানী মুখার্জীর শুভ জন্মদিন আজ মা’গো———- ওও —————মা’গো
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

তত্তাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরে আওয়ামীলীগকে বাধ্য করা হবে: খন্দকার মুক্তাদির

নিজস্ব প্রতিবেদক
প্রকাশের সময় : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
মুক্তাদির

বিজ্ঞাপন

বিএনপি চেয়ারপারসন’র অন্যতম উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, আওয়ামীলীগ সরকারকে তত্তাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরে বাধ্য করা হবে। বিগত ১৪বছরে এদেশের গণতন্ত্রকে নির্বাসনে পাঠানো হয়েছে। আওয়ামীলীগ বিনা ভোটে ও রাতে ভোট ডাকাতি করে অবৈধভাবে ক্ষমতায় থেকে নিজেদের ঐশ্বরিক ক্ষমতার অধিকারী ভাবতেছে। তারা দেশের জনগণের উপর জেল, জুলুম, হামলা, মামলা, হত্যা, গুম করে দেশের মানুষের মৌলিক অধিকার ভুলন্ঠিত করেছে। দ্রব্যমূল্যের বৃদ্ধির কারনে সাধারণ মানুষের নাভীশ্বাস হয়ে উঠেছে। এই অবস্থা চলতে থাকবে না, শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে জনগণই তাদেরকে বিতাড়িত করবে। আন্দোলন, সংগ্রামে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে অংশগ্রহনের জন্য তিনি সকল নেতাকর্মীদের আহবান জানান।

তিনি ১৪নং ওয়ার্ড বিএনপির কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন। মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাত ৮টার সময় নগরীর লালদিঘীরপারে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

১৪নং ওয়ার্ড বিএনপির আহবায়ক জাহাঙ্গীর খান এর সভাপতিত্বে ও আবুল হাসিম জাকারিয়া ও ইকবাল আহমদ মাসুম’র পরিচালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। এ সময় তিনি বলেন, সিলেট নগরী ২৭টি ওয়ার্ড থেকে ৪২টি ওয়ার্ডে বৃদ্ধি পেয়েছে, সেই আলোকে মহানগর বিএনপিকে সাজাতে হবে। আন্দোলন, সংগ্রামে রাজপথে নেতাকর্মীদের অংশগ্রহণ বৃদ্ধি করতে হবে এবং সংগঠন শক্তিসালী করলে আন্দোলন সফল হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী, সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী, মহানগর বিএনপি’র সাবেক সভাপতি নাসিম হোসাইন, সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, যুগ্ম আহবায়ক জিয়াউল আরেফিন জিল্লুর, নজীবুর রহমান নজীব, আহবায়ক কমিটির সদস্য নুরুল আলম সিদ্দিকী খালেদ, ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, বিএনপি নেতা জিয়াউর রহমান দীপন।

এ সময় উপস্থিত ছিলেন সৈয়দ মিসবাহ উদ্দিন, এমদাদ হোসেন চৌধুরী, মোর্শেদ আহমদ মুকুল, লালদিঘীরপার ব্যবসায়ী সমিতির সভাপতি শামসুল ইসলাম, সিলেট জেলা যুবদলের সভাপতি মোমিনুল ইসলাম মোমিন, সদস্য সচিব মকসুদ আহমদ মকসুদ, সিলেট জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকি, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন শহীদুল্লাহ্।

কাউন্সিলে সভাপতি পদে বদরুদ্দোজা বদর, সাধারণ সম্পাদক পদে কামাল আহমদ, সাংগঠনিক সম্পাদক শহিদুর রহমান সানি নির্বাচিত হন। এ সময় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ১৪নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম মুমিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ